1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আবেগঘন পরিবেশে ওসি হারুনুর রশিদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় রবিবার, ২৬ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
আবেগঘন পরিবেশে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি নতুন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল্লাহকে ফুল দিলে বরণ করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় সদর মডেল থানা পুলিশের মিলনায়তনে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মাসুক আলীর পরিচালনায় সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন হারুনুর রশিদ চৌধুরী। তিনি সদর মডেল থানায় দায়িত্ব পালনকালে তাঁর স্মৃতি বিজড়িত দিনগুলোর কথা উল্লেখ করেন এবং সর্বদা দায়িত্বের প্রতি নিয়োজিত থাকতে সকল অফিসারবৃন্দের প্রতি আহ্বান জানান। স্মৃতিচারণের একপর্যায়ে ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী কেঁদে ফেলেন। এ সময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সদর থানা পুলিশের অন্যান্য অফিসারগণও ডুঁকরে কেঁদে উঠেন।
বরেণ্য অতিথির বক্তব্য রাখেন ওসি মো. শহীদুল্লাহ। তিনিও ওসি হারুনুর রশিদ চৌধুরীর সঙ্গে সদর থানার অফিসারবৃন্দের হৃদ্যতাপূর্ণ সম্পর্কের প্রশংসা করেন এবং তার নতুন কর্মস্থল জগন্নাথপুর থানায় কর্মজীবনের সাফল্য কামনা করেন।
পরে বিদায়ী অতিথি ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীকে সম্মাননা স্মারক তোলে দেন সদর মডেল থানার অফিসারবৃন্দ। একই সঙ্গে ফুল দিয়ে নবাগত ওসি মো. শহীদুল্লাহকে বরণ করা হয়।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সদর মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জগন্নাথপুর থানায় বদলি হন। তার স্থলে যোগদান করেন ওসি মো. শহীদুল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com