1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটকে সংবর্ধনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

মোসাইদ রাহাত ::
জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটকে সংবর্ধনা দিয়েছে ইমারত নির্মাণ শ্রমিক ঐক্য পরিষদ। বুধবার দুপুরে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি মো. শাহজাহান গাজী।
জেলা ইমারত নির্মাণ শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. আাব্দুল মুকিতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, এসজিএনএসইউ-এর সভাপতি শেখ তোফায়েল হোসেন সেপুল, সংগঠনের গণিগঞ্জ শাখার সভাপতি ইয়াছমিন বেগম, মান্নারগাঁও আ.লীগের যুগ্ম আহ্বায়ক তাহের উদ্দিন, লক্ষণশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন, দোয়ারাবাজার সমুজ আলী উচ্চ বিদ্যালয় এবং কলেজের প্রভাষক রুকনুর জামান, দোয়ারা বাজার সংগঠনের উপদেষ্টা আইনুল হক।
সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, ‘আপনারা আমাকে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী করেছেন তাই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনাদের এই কৃতজ্ঞতার ঋণ প্ররিশোধ করতে পারলে আমি নিজকে ধন্য মনে করব। আমি সারাজীবন রাজনীতির সাথে জড়িত ছিলাম। আপনাদের সবসময় আমি সহোযোগিতা করেছিলাম। আপনারা ৫টি দাবি করেছেন। আপনাদের সাথে আমি একমত। আপনারা যে প্রথম দাবি করেছেন যে কোনো মালিকের বাড়িতে কোনো শ্রমিক কাজ করার সময় মারা গেলে সেটার ক্ষতিপূরণ মালিককে দিতে হবে, সেটার জন্য আপনারা মালিকের সাথে একটি চুক্তি করে নিতে হবে, কারণ চুক্তি ছাড়া মালিক সেটা দিতে রাজি হবে না। আর যদি চুক্তি থাকে তাহলে আমি আমাদের মেয়র সাহেব, উপজেলা চেয়ারম্যান সাহেব, আমরা সেটা আদায় করে দিতে পারব। আর বাকি দাবিগুলো আমরা একমত প্রকাশ করছি এবং আমরা আপনাদের সাথে গলায় গলা মিলিয়ে, সুরে সুর মিলিয়ে আপনাদের সাথে পদক্ষেপ অনুযায়ী আপনাদেরকে সাথে নিয়ে আদায় করব ইনশাল্লাহ।
নূরুল হুদা মুকুট আরো বলেন, আপনারা জানেন আমরা তিনজনেই আপনাদের মানুষ, আমরা ছোটবেলা থেকে রাজনীতি করে আসছি। মানুষকে নিয়ে আমরা উঠা-বসা করেছি। মানুষের জন্য আমরা কাজ করেছি, মানুষকে নিয়ে আমরা চলাফেরা করেছি। মানুষের জন্য আমরা আন্তরিকভাবে চেষ্টা করেছি। আমরা মানুষকেই ভালোবাসি তাই মানুষকে নিয়ে আমরা চলা ফেরা করেছি। মানুষের জন্যই আমরা শ্রম দেই। আজকে যে আমি জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি আপনাদের জন্য হয়েছি।
নূরুল হুদা মুকুট বলেন, আপনারা বলেছেন সুনামগঞ্জের পৌরসভায় আমাদের শ্রমিক ভাইদের একটা অফিস আছে। সেই অফিস আমাদের পৌর মেয়র দিয়েছেন আর বাকি থানায় থানায় আপনারা জেলা পরিষদের জায়গা খুঁজেন এবং জেলা পরিষদের জায়গা বের করেন। কথা দিচ্ছি আমি নিজ খরচে শ্রমিকদের অফিস করে দিব ইনশাল্লাহ। আপনারা যেকোনো রকমের বিপদ অসুবিধা, যেকোনো রকমের তাৎক্ষণিক সাহায্য আপনারা আমার কাছে ছুটে আসবেন। আমি সাহায্য করতে চেষ্টা করব। আমি আপনাদের পাশে সব সময় দাঁড়াবো কারণ যারা রাজনীতি করে তারা মানুষকে সাথে নিয়ে কাজ করতে হয়। কাজেই আমি আপনাদের কাছে অনুরোধ করছি আপানারা যদি এগিয়ে যেতে পারেন তাহলে আমরা বেঁচে থাকব, আমরা এগিয়ে যাব।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসজিএনএসইউ-এর সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ইমারত নির্মাণ কল্যাণ সংগঠনের ছাতক সভাপতি আব্দুল কাইয়ুম, আমবাড়ি শাখার সভাপতি আবুল কালাম কামাল, গোবিন্দগঞ্জ শাখার সভাপতি জমির আলী, নোয়াগাঁও শাখার সভাপতি নুরুল আমিন, বাংলাবাজার শাখার উপদেষ্টা আনোয়ার উল্লা, গণিগঞ্জ শাখার সভাপতি শমছুরনুর আলী, হালুয়াঘাট শাখার সভাপতি সেলিম উদ্দিন, মোহাব্বতপুর শাখার সভাপতি বাবুল মিয়া, দোয়ারাবাজার শাখার সভাপতি আমির আলী, করিমপুর শাখার সভাপতি বাচ্চু মিয়া, ইসলামগঞ্জ শাখার সভাপতি নুর হোসেন, নীলপুর শাখার সভাপতি মিজানুর রহমান, কাঠইর শাখার সাধারণ সম্পাদক শহিবুর রহমান, চিনাকান্দি শাখার সভাপতি আব্দুল মান্নান, গণিগঞ্জ শাখার নেত্রী রোজিনা বেগম, শান্তিগঞ্জ শাখার সভাপতি আব্দুল কাহার, পীরগগঞ্জ শাখার সভাপতি আব্দুল মান্নান, টুকেরবাজার শাখার সভাপতি জুয়েল আহমেদ, বেদগঞ্জ শাখার সভাপতি মোস্তফা মিয়া, পাগলাবাজার শাখার সভাপতি রহমত আলী, মল্লিকপুর শাখার সভাপতি আব্দুল হান্নান প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. শাহজাহান গাজীর নেতৃত্বে শহরে শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com