1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা ছাত্রলীগ : দুই পদে ৭৫ প্রার্থী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

বিশেষ প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৭৫ প্রার্থী কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনের দ্বিতীয় তলায় তারা জীবনবৃত্তান্ত জমা দেন। এসময় সম্ভাব্য পদ প্রত্যাশীদের অনুসারীরা উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় নেতারা জানিয়েছেন গত তিন দিনে দুই পদে মোট ৭৫ প্রার্থী তাদের জীবনবৃত্তান্ত জমা দেন।
বুধবার জীবনবৃত্তান্ত জমাদানের শেষদিনে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল, ক্রীড়া সম্পাদক চিন্ময় রায় ও সহ সম্পাদক মাসুদ পারভেজ সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত গ্রহণ করেন।
জানা গেছে, জেলা ছাত্রলীগ নেতা আরিফ উল আলম, মো. ইকবাল হোসেন, মিন্টু চৌধুরী, নাজমুল হক কিরণ, তানজিলুর রহমান, দিপঙ্কর কান্তি দে, ইশতিয়াক আলম পিয়াল, আকসার ইবনে আজিজ পাঠান, বিপ্টু তালুকদার, আবুল হাসনাত রিফাত, মনসুর আহমদ, সবুজ দেবনাথ, সামিউল রহমান শাহিন, আদনান, আশিকুর রহমান, শেখ শহীদুল ইসলাম, তৈয়বুর রহমান, সাজ্জাদ হোসেন লিমন, ফয়েজ ইসলাম সুমনসহ অনেকেই জীবনবৃত্তান্ত জমা দেন। এর আগের দুই দিনে প্রায় দুই ডজন পদ প্রত্যাশী জীবনবৃত্তান্ত জমা দেন।
এদিকে, বুধবার রাতে জেলা আ.লীগের এমপি বলয়ের নেতারা ঢাকায় তাদের নিজস্ব প্রার্থী ঠিক করতে বৈঠকে বসেন। এসময় নেতারা নিজস্ব প্রার্থীদের নাম উপস্থাপন করেন বলে জানা গেছে। রাতেই এই গ্রুপ থেকে চূড়ান্ত প্রার্থী ঠিক করা হয়েছে বলে এমপি বলয়ের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী মো. ইকবাল হোসেন বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। গত জেলা কমিটিতে সাংগঠনিক দায়িত্ব পালন করেছি। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজপথের রাজনীতিতে সব সময় সক্রিয় ছিলাম। কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছি। আমি সভাপতি পদের দাবিদার।
জীবনবৃত্তান্ত গ্রহণকারী টিমের সদস্য কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুম পারভেজ তারেক দৈনিক সুনামকণ্ঠকে বলেন, বুধবার বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত শেষদিনের প্রার্থীদের জীবনবৃত্তান্ত গ্রহণ করা হয়। সভাপতি এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী মোট ৭৫জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। আশা করছি খুব দ্রুত নতুন কমিটি দিতে পারবে কেন্দ্র।
কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (সুনামগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত) দারুস সালাম শাকিল বলেন, জীবনবৃত্তান্ত নেয়া শেষে শীঘ্রই নতুন কমিটি দেয়া হবে।
উল্লেখ্য, ২০১০ সালে ফজলে রাব্বী স্মরণকে সভাপতি ও রফিক আহমদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন হয়েছিল। প্রায় ৪ বছর পর ২০১৪ সালের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়। ২০১৫ সালে কেন্দ্রকে অবহিত না করে সভাপতি ফজলে রাব্বী স্মরণ বিদেশ সফরে গেলে জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করে কেন্দ্র। পরে আবার স্থগিতাদেশ তোলে দেয়া হয়। সর্বশেষ গত ১৮ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের সম্মেলন ১১মার্চ ঘোষণা করে কেন্দ্র। নানা টালবাহানায় ১১মার্চ নির্ধারিত তারিখ পেরিয়ে যায়। ওইদিন সন্ধ্যায় কেন্দ্র ৭ বছরের কমিটি বিলুপ্ত ঘোষণা করে এবং ১৫ মার্চের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com