1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

  • আপডেট সময় সোমবার, ৬ মার্চ, ২০১৭

ছাতক প্রতিনিধি ::
যাত্রীবাহী বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। রোববার সকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত লেগুনা আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস (সিলেট জ : ১১-০১৬০) এবং বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির যাত্রীবাহী লেগুনা (সিলেট ছ-১১-২২৭৫) সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর পয়েন্ট এলাকায় মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে বাস ও লেগুনা যাত্রীর মধ্যে অত্যন্ত ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহত চরমহল্লা ইউনিয়নের নানশ্রী গ্রামের আব্দুর রহমানের পুত্র আব্দুল করিম (৫০), দক্ষিণ খুরমা ইউনিয়নের ভুঁইগাঁও গ্রামের মশরফ আলীর পুত্র জিয়া উদ্দিন (৪৫), জাউয়াবাজার ইউনিয়নের সাদারাই গ্রামের সুনু মিয়ার পুত্র আব্দুল হাই (১৫), সিলেট সদর উপজেলার আউসা-মীরপুর গ্রামের সমশের আলীর পুত্র আব্দুল গণি (৫০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আশকাচর গ্রামের হারিছ আলীর পুত্র শফিকুর রহমান (৫৫), ভুঁইগাঁও গ্রামের মশরফ আলীর স্ত্রী মরিয়ম বিবি (৬০)-কে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com