1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৬ মার্চ, ২০১৭

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে দুই মাদক ব্যবসায়ী কালা শাহ (২৮) ও আসাবুল (৩৪)কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের মামদপুর গ্রামের মৃত মকবুল আলীর ছেলে কালা শাহ ও পশ্চিম পাগলা ইউনিয়নের কান্দিগাঁও মাদরাসা পাড়া গ্রামের মৃত মছদ্দর আলী ছেলে আসাবুল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কাজী মোক্তাদির হোসেন ও উপ-পুলিশ পরিদর্শক মো. ওয়াসিম আল বারীর যৌথ নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় পূর্ব পাগলা ইউনিয়নের মামদপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কালা শাহের বসতঘর হতে ১২টি অফিসার চয়েস মদ ও ২৫ লিটার চোলাই মদসহ কালা শাহ ও আসাবুলকে গ্রেফতার করা হয়। রোববার তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আল আমিন বিষয়টি সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com