1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্ধারিত স্থানে কোরবানির পশু জবাইকরণ বিষয়ক সভা

  • আপডেট সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭
dig

স্টাফ রিপোর্টার ::
২০১৭ সালে নির্ধারিত স্থানে কোরবানির পশু জবাইকরণ সম্পর্কিত প্রধানমন্ত্রী কার্যালয়ের গভর্ন্যান্স ইউনিট কর্তৃক গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য এক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজজামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। প্রধান অতিথি বক্তব্যে শেখ রফিকুল ইসলাম বলেন, ২০১৭ সালে নির্ধারিত স্থানে কোরবানির পশু জবাইকরণ সম্পর্কিত প্রধানমন্ত্রী কার্যালয়ের গভর্ন্যান্স ইউনিট কর্তৃক গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে সচেতন হতে হবে। সকলের প্রয়োজন তাদের এলাকায় নির্দিষ্ট জায়গা নির্ধারণ করে পশু জবাই করা। পরিবেশ দূষণ রোধে ও দ্রুত আবর্জনা পরিষ্কারের স্বার্থে এ উদ্যোগ নেয়া হয়েছে। গত বছর কোরবানি ঈদে আমরা খুব দ্রুত ময়লা আবর্জনা পরিষ্কার করতে পেরেছি। এ বছরও যাতে আমরা আরো কম সময়ের মধ্যে শহরকে পরিষ্কার করতে পারি।
তিনি সুনামগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের নির্দেশ দেন তাদের নিজ নিজ ওয়ার্ডের ৭ থেকে ১০ জন স্থানীয় লোক নিয়ে একটি কমিটি গঠন করতে হবে এবং তারা এলাকায় কোরবানির পশু জবাইয়ের স্থান নির্ধারণ করবেন।
উক্ত সভায় কাউন্সিলর, প্রধান নির্বাহী কর্মকর্তা, স্যানিটারি ইন্সপেক্টরসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com