1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জয়া সেনগুপ্তের মনোনয়ন সংগ্রহের খবরে উৎফুল্ল তৃণমূল

  • আপডেট সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সদ্যপ্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের নির্বাচনী এলাকা সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচনে তাঁর স্ত্রী ড. জয়া সেনগুপ্ত আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করায় উৎফুল্ল দিরাই-শাল্লা আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীরা। এই খবর নির্বাচনী এলাকায় পৌঁছলে নেতাকর্মীরা জয়া সেনগুপ্তকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন। আগামী ৩০ মার্চ আসন্ন উপনির্বাচনে তাঁকে নিয়ে কাজ করতে প্রস্তুত দিরাই-শাল্লার নেতাকর্মীরা।
উল্লেখ্য শুক্রবার বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিকেল সাড়ে চারটায় সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী ড. জয়া সেনগুপ্তের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার পুত্র সৌমেন সেনগুপ্ত ও পুত্রবধূ ডা. রাখি সেনগুপ্ত। জয়া সেনগুপ্তের পাশাপাশি এই আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও লন্ডনপ্রবাসী আওয়ামী লীগ নেতা শামছুল হক চৌধুরীও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
দিরাই-শাল্লা উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি দিরাই উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভা করে এই আসনে সুরঞ্জিত সেনগুপ্তের পরিবার থেকে প্রার্থী দেওয়ার দাবি জানায়। এই দাবিতে রেজুলেশন করে তারা কেন্দ্রকে লিখিতভাবে অবগত করেছে। গত বুধবার শাল্লা উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটি সভা করে একই সিদ্ধান্ত নিয়ে রেজুলেশনের কপিসহ লিখিত আবেদন করে কেন্দ্র বরাবর। এভাবে সুরঞ্জিত সেনগুপ্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার স্ত্রী জয়া সেনগুপ্তকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে আসছে।
শুক্রবার বিকেলে জয়া সেনগুপ্তের পক্ষে তার পুত্র সৌমেন সেনগুপ্ত ও পুত্রবধূ ডা. রাখি সেনগুপ্তসহ দিরাই-শাল্লা উপজেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী মনোনয়নপত্র সংগ্রহের সময় উপস্থিত ছিলেন। জয়া সেনগুপ্তের মনোনয়ন সংগ্রহের খবরে দুই উপজেলার তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীসহ স্থানীয় নেতৃত্বশীল নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেন। শাল্লায় বিভিন্ন স্থানে আনন্দ মিছিলও করেছেন। শুক্রবার সন্ধ্যা ৬টায় শাল্লা উপজেলার আনন্দপুর বাজারে স্থানীয় নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছেন।
শাল্লা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক পিযুষ দাশ বলেন, আমাদের নেতার স্ত্রী ড. জয়া সেনগুপ্তের মনোনয়ন সংগ্রহের খবরে আনন্দিত আমরা। বিভিন্ন স্থানে উৎফুল্ল নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন। দিরাই-শাল্লার আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী তাঁকে বরণ করতে প্রস্তুত রয়েছেন বলে তিনি জানান।
শাল্লা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিমচন্দ্র দাশ বলেন, জয়া সেনগুপ্তের মনোনয়নপত্র সংগ্রহের খবরে দুই উপজেলার সাধারণ নেতাকর্মীরা খুব খুশি। অনেকে ফোন করে আমাদেরকে তাদের আনন্দ উৎসাহের কথা জানিয়েছেন। তাছাড়া মনোনয়ন সংগ্রহকালে দুই উপজেলার শীর্ষ নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। শেষ পর্যন্ত সাধারণ নেতাকর্মীদের চাওয়া-পাওয়াকেই কেন্দ্র মূল্যায়ন করবে বলে তিনি জানান।
জয়া সেনগুপ্তের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী বলেন, তৃণমূলের সর্বস্তরের আওয়ামী লীগের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে তাদের সমর্থন নিয়ে জয়া সেনগুপ্তের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছি আমরা। এই খবরে আমাদের দুই উপজেলার নেতাকর্মীরা আনন্দিত ও উজ্জীবিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com