1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সম্মেলন : যুবলীগের যুবরাই আওয়ামী লীগের শক্তি : মতিউর রহমান

  • আপডেট সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭

হাসান বশির ::
বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা যুবলীগের আয়োজনে পাবলিক লাইব্রেরি মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, ‘যুবরাই জাতির শক্তি। এই যুবলীগের যুবরাই আওয়ামী লীগের শক্তি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এটি শেখ হাসিনার চিন্তা-চেতনা থেকেই হয়েছে। আমরা বাংলা ভাষায় কথা বলি, বঙ্গবন্ধু বিশ্ববাসীর কাছে পরিচয় করিয়ে দিয়েছেন আমরা বাঙালি।’
বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, ‘আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি। দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। সুনামগঞ্জের প্রতিটি উপজেলার সড়ক যোগাযোগের উন্নত হয়েছে। নিজস্ব অর্থে পদ্মাসেতু নির্মাণ হয়েছে। বিশ্বব্যাংক দুর্নীতির অভিযোগ এনে অর্থ ছাড় না করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন দেশের টাকায় পদ্মাসেতু তৈরি করব। তাই হয়েছে। আজকে প্রমাণ হয়েছে পদ্মাসেতু নিয়ে কোনো দুর্নীতি হয়নি।’
সম্মেলন উদ্বোধন করেন জেলা যুবলীগ সভাপতি খায়রুল হুদা চপল। সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ আহ্বায়ক জিয়াউল হক তুহিন।
আলোচনা সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মাস্টার, সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ, যুগ্ম সাধারণ সম্পাদক ও ধনপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, খন্দকার মঞ্জুর আহমেদ, সবুজ কান্তি দাস, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নুরুল ইসলাম বজলু, চেম্বার অব কামার্সের সহ-সভাপতি সজীব রঞ্জন দাশ, জেলা যুবলীগ সদস্য ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, উপজেলা আওয়ামী যুব মহিলা লীগ আহ্বায়ক জান্নাত মরিয়ম।
অনুষ্ঠানে পবিত্র কালাম পাঠ করেন হাবিবুর রহমান মানিক ও গীতাপাঠ করেন উজ্জ্বল সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য আনোয়ার হোসেন খোকন।
সম্মেলনে বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়। জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল ও অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক খালেদ মাহমুদ তালুকদারকে সভাপতি ও যুগ্ম আহ্বায়ক সোহেল আহমদকে সাধারণ সম্পাদক করে অপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com