1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাবি শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ

  • আপডেট সময় রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
এক ছাত্রীকে উত্ত্যক্ত করার জেরে সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে স্থানীয়রা।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুনশী নাসের ইবনে আফজাল জানান, রোববার সন্ধ্যা ৬টা থেকে প্রায় দুই ঘণ্টা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এলাকাবাসীর সঙ্গে শিক্ষার্থীদের এ সংঘর্ষ চলে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।
তিনি বলেন, “নৃবিজ্ঞান বিভাগের এক ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে লিমন ও মোস্তাক নামে স্থানীয় দুই যুবক উত্ত্যক্ত করেন। পরে ওই ছাত্রী তা অন্য শিক্ষার্থীদের জানালে তারা যুবকদের সঙ্গে কথা বলতে যান। এ সময় বাকবিতাণ্ডের এক পর্যায়ে মোস্তাক এক শিক্ষার্থীকে চড় মারেন।
“পরে শিক্ষার্থীরা জড়ো হয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে অবস্থান নিলে এলাকাবাসী তাদের ওপর ঢিল ছোড়ে ও ছয়টি হাতবোমার বিস্ফোরণ ঘটায়।”
এ সময় শিক্ষার্থীরা কয়েকটি দোকান ভাংচুর করলে পুলিশ ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান প্রক্টর আফজাল।
জালালাবাদ থানার ওসি আকতার হোসেন বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ৫২ রাউন্ড রাবার বুলেট ছুড়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com