1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধলের মেলায় অসামাজিক কার্যক্রম বন্ধের দাবি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

দিরাই প্রতিনিধি ::
ঐতিহ্যবাহী ধলের মেলায় অসামাজিক কার্যক্রম বন্ধের দাবিতে লিখিত অভিযোগ দিয়েছেন ধল গ্রামবাসী। সোমবার তাড়ল ইউপি চেয়ারম্যান ও গ্রামের শতাধিক লোক স্বাক্ষরিত উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এ অভিযোগ দাখিল করা হয়। আগামী ১৫ ফেব্রুয়ারি বুধবার মেলাটি অনুষ্ঠিত হবে।
অভিযোগে জানা যায়, সনাতন ধর্মাবলম্বীদের পরমেশ্বর পূজা উপলক্ষে যুগযুগ ধরে এই মেলা অনুষ্ঠিত হয়ে আসছে। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল উন্নয়নের নামে এই মেলাটি লিজ দিয়ে মেলায় মদ, জুয়া ও উলঙ্গপনা ভেরাইটিজ শো নামে নাচ-গানের অনুমতি দিয়ে যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।
তাড়ল ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বলেন, ঐতিহ্যবাহী ধলের মেলা হোক আমরা চাই। তবে বেহায়াপনা ও অশ্লীলতা বন্ধ করতে হবে।
ভাটি ধলের হরকুমার তালুকদার, সজল রায়, অজিত দাস, রূপ চান দাস বলেন, পূর্বপুরুষ যুগযুগ ধরে পরমেশ্বর পূজা উপলক্ষে ঐতিহ্যবাহী ধলের মেলাটি হয়ে আসছে। কিন্তু এখন অশ্লীলতা ও নাচ-গান পরিবেশন করে মেলাটি বন্ধের পাঁয়তারা করছেন কিছু লোক। আমরা চাই মেলাটি সুশৃঙ্খলভাবে হোক।
তাড়ল ইউপি’র সাবেক চেয়ারম্যান নুরুল হক তালুকদার বলেন, ঐতিহ্যবাহী ধলের মেলাটি যুগযুগ ধরে হয়ে আসছে। এই মেলাটির ঐতিহ্য আছে। আমরা এই চাই গ্রাম্য মেলাটি সকল অশ্লীলতা মুক্ত থাকুক।
উপজেলা যুবলীগ নেতা মুহিত মিয়া, তাড়ল ইউপি আওয়ামী লীগের সভাপতি আইদুল্লা মিয়া বলেন, এই মেলার উন্নয়ন দিয়ে গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ব্যবহৃত হয়। তাই গ্রামের উন্নয়নে অশ্লীলতা মুক্ত মেলাটি হোক আমরা এলাকাবাসীর দাবি জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com