1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কোম্পানিগঞ্জে ফের টিলা ধ্বস: সুনামগঞ্জের শ্রমিক নিহত, আহত ২

  • আপডেট সময় রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
দুই সপ্তাহের ব্যবধানে ফের মাটি চাপায় সিলেটে কো¤পানিগঞ্জের শাহ আরপিন টিলায় এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। টিলা কেটে পাথর উত্তোলনকালে গর্তের মাটিতে চাপা পড়ে তার মৃত্যু হয়। এসময় আহত হন আরও দুই জন।
শনিবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত আনিস (৩৬) সুনামগঞ্জ সদরের আহমদাবাদ গ্রামের কমর উদ্দিনের ছেলে। আহত দুজন হচ্ছেন সদর উপজেলার ইচ্ছাছড়া গ্রামের ওয়ারিছ আলীর ছেলে গফুর (২৫) এবং তাহিরপুর উপজেলার আনোয়ারপুর গ্রামের সামছু মিয়ার ছেলে মিজানুর রহমান (২৮)।
কো¤পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাটি চাপায় শ্রমিকের মৃত্যুর খবর পেয়ে থানার এসআই মোয়াজ্জেমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গেছে। তারা হতাহতদের উদ্ধার করে। এছাড়া তাৎক্ষণিকভাবে একজনকে আটকও করা হয়েছে।
এদিকে, এ ঘটনায় কো¤পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বায়েছ আলমকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা পুলিশের সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুজ্ঞান চাকমা।
এর আগে গত ২৩ জানুয়ারি একই এলাকায় মাটি চাপায় ৫ জন শ্রমিকের মৃত্যু হয়। ওই ঘটনায় পৃথক দুটি তদন্ত কমিটির প্রতিবেদনে ইজারাদারসহ ৪৭ ভূমিখেকোকে চিহ্নিত করা হয়েছে। এছাড়া থানার ওসি এবং ইউএনওর গাফিলতির বিষয়টিও উল্লেখ করা হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com