1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘২০২১ সালের রূপকল্প বাস্তবায়নে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন করতে হবে’

  • আপডেট সময় শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭

মোসাইদ রাহাত ::
বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, ২০২১ সালের রূপকল্প লক্ষ্য বাস্তবায়ন করতে হলে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন করতে হবে। সকল সরকারি-বেসরকারি, রাজনৈতিক-অরাজনৈতিক সকলকে শুদ্ধাচার মেনে কাজ করতে হবে। স্ব স্ব কাজ সম্পাদনের ক্ষেত্রে জবাবদিহিতা ও স্বচ্ছতা নিশ্চিত করতে পারলেই শুদ্ধাচার প্রতিষ্ঠা সম্ভব।
তিনি আরো বলেন, কোনো ধরনের প্রলোভনে না পড়ে মূল কাজ করতে হবে। দেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করতে যার যার অবস্থানে থেকে দায়িত্ব পালন করতে হবে। এভাবেই শুদ্ধাচার প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি অনেক অংশে কমে যাবে।
শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজজামানের সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এনএম জিয়াউল আলম, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (সংস্কার অনুবিভাগ) এবং শুদ্ধাচার ও কৌশল সহায়তা প্রকল্পের পরিচালক সোলতান আহমদ, সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) আজম খান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের কর্মকর্তা মানিক মাহমুদ, সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার (রাজস্ব) মৃণাল কান্তি দে, জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।
কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল ও সুশাসন সংহতকরণে গৃহীত অন্যান্য পদক্ষেপ সম্পর্কে উপস্থাপন করেন মন্ত্রিপরিষদের উপ-সচিব আলতাফ হোসেন শেখ।
তাছাড়া জেলা প্রশাসক কর্তৃক প্রকাশিত ‘সুনামগঞ্জের ঐতিহ্য’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com