1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মেডিকেল কলেজ সুনামগঞ্জ পৌর এলাকায় হতে হবে : মেয়র আয়ূব বখ্ত জগলুল

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) এক বৈঠকে সুনামগঞ্জে একটি মেডিকেল কলেজ ও একটি বিশ্ববিদ্যালয় স্থাপনের নির্দেশ দিয়েছিলেন। সেই নির্দেশ অনুযায়ী মেডিকেল কলেজ স্থাপনে কার্যক্রম চলছে। এই মেডিকেল কলেজটি কোথায় স্থাপন করা হবে এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। কেউ চাচ্ছেন মেডিকেল কলেজটি সুনামগঞ্জ পৌর এলাকার যে কোনো জায়গায় স্থাপন করা হোক, আবার কেউ চাচ্ছেন কলেজটি পৌর শহরের বাইরে স্থাপন করা হোক। তবে সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখ্ত জগলুল সাফ জানিয়ে দিয়েছেন মেডিকেল কলেজটি স্থাপন নিয়ে কোনো টালবাহানা চলবে না। পৌর শহরের যে কোনো জায়গায় মেডিকেল কলেজটি স্থাপন করতে হবে।
তিনি শনিবার সকালে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা জানান।
মেয়র আয়ূব বখ্ত জগলুল বলেছেন, আমরা অর্থমন্ত্রীর কাছে একটা দাবি করেছিলাম একটি মেডিকেল কলেজের। এই বিলটা নাকি পাস হয়েছে। এখন এই মেডিকেল কলেজ কোথায় স্থাপন হবে তা নিয়ে টালবাহানা চলছে। কেউ বলছে দক্ষিণ সুনামগঞ্জে, কেউ বলছে উত্তরে। কিন্তু আমি পরিষ্কার বলে দিতে চাই টালবাহানা করবেন না। এইটা নিয়ে কোনো রাজনীতি করবেন না। মেডিকেল কলেজ হলে সুনামগঞ্জের পৌর এলাকার যেকোনো জায়গায় হতে হবে। প্রয়োজনে আমরা আন্দোলন গড়ে তুলব।
পৌর মেয়র আয়ূব বখত জগলুল আরো বলেন, স্কুলের শিক্ষক বলেছেন স্কুলের মাঠের দেয়াল যেন উঁচু করে দেওয়া হয়। কিন্তু আমি এর বিপক্ষে। কারণ তারা যেন জেলখানায় পরিণত না হয়। সাবেক জেলা পরিষদের প্রশাসক যিনি ছিলেন, তিনি হুট করে এই খেলার মাঠে একটি শহীদ মিনার স্থাপনের চেষ্টা করেছিলেন। এই স্কুলের ছেলেরা এইটা প্রতিহত করেছিল। তারা রাস্তায় নেমেছিল এবং বিজয়ী হয়েছিল। আমি তাদের নিয়ে বলেছিলাম আমি তোমাদের পাশে আছি। আমাদের এই শত বছরের ঐতিহ্য মাঠ ধ্বংস হতে দিতে পারি না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com