1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপিত

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
“শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়ব” এই স্লোগানকে সামনে রেখে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপনের লক্ষ্যে সুনামগঞ্জে নানা কর্মসূচি পালিত হয়েছে।
রোববার সকালে ধর্মপাশা উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে উপজেলার সদর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া আক্তার খাতুনের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালিব খান। বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসাহিদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিজয় সরকার প্রমুখ।
দিরাইয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রোববার সকালে উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল রাজ্জাকের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক স্বাধীন চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, প্রধান শিক্ষক বিশ্বজিৎ চৌধুরী, রতি রঞ্জন দাস, মানবেন্দ্র সরকার, সহকারী শিক্ষক জসীম উদ্দীন চৌধুরী প্রমুখ।
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উপলক্ষে তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, কর্মচারী ও উপজেলা সদরের উজান তাহিরপুর ও তাহিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাবক, শিক্ষক, শিক্ষিকাদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা গণমিলনায়তনে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার বিপ্লব চন্দ্র সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) গোলাম রাব্বী জাহান, একটি বাড়ি একটি খামার প্রকল্পের মনোলাল রায়, সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, উজান তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মানবেশ রায়, তাহিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষিকা মীরা রানী জোয়ারদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com