1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিক্ষার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে : সিনিয়র সচিব মোজাম্মেল হক

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭

দিরাই প্রতিনিধি ::
জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোজাম্মেল হক খান সবাইকে শিক্ষার উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।
শুক্রবার বিকেলে দিরাই পৌর শহরের সুজানগর আবাসিক এলাকায় অবস্থিত বাংলাদেশ ফিমেইল একাডেমি আয়োজিত দেশের সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষা ও নারীর ক্ষমতায়ন বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
সিনিয়র সচিব মোজাম্মেল হক খান বলেন, হাওরপাড়ের পাড়াগাঁয়ে সুবিধাবঞ্চিত সমাজের এতিম অসহায় মেয়েদের জন্য এমন একটি বিশাল প্রতিষ্ঠান গড়ে উঠেছে দেখে সত্যিই আমি অভিভূত হয়েছি। তিনি একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জামিল চৌধুরীর ভূয়সী প্রশংসা করে বলেন, আপনার অক্লান্ত পরিশ্রমে ও নিজের কষ্টার্জিত অর্থ দিয়ে সমাজের সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষার পথ সুগম করে দিয়েছেন। আমি ভবিষ্যতে আমার নিজ এলাকায় এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবো। তিনি জামিল চৌধুরী’র মত সমাজের বিত্তবানদের সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষার উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।
একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জামিল চৌধুরী’র সভাপতিত্বে ও কয়েছ চৌধুরী’র পরিচালনায় সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম।
উপস্থিত ছিলেন দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুজ্জামান পাভেল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেন, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল, উপজেলা মেডিকেল অফিসার সাবরিনা তালুকদার সনি, একাডেমির প্রিন্সিপাল নাজমা বেগম, দিরাই প্রেসক্লাব সভাপতি শামছুল ইসলাম সর্দার, যুগ্ম সাধারণ স¤পাদক মুজাহিদুল ইসলাম সর্দার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com