1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রোগীকে নিজের স্বজন ভেবে সেবা প্রদান করুন : ডা. ইহ্তেশামুল হক চৌধুরী

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের নবনির্বাচিত মহাসচিব ডা. মো. ইহ্তেশামুল হক চৌধুরী বলেছেন, মানুষের কল্যাণে জীবনের মূল্যবান সময় ব্যয় করে কাজ করা একটি মহৎ গুণ। প্রত্যেকে নিজের কর্মের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকেন। তেমনি সুনামগঞ্জের বিদায়ী সিভিল সার্জন ডা. মো. আব্দুল হাকিম বিভিন্ন সময়ে আমাদের উৎসাহ-উদ্দীপনা দিয়ে কাজে প্রেরণা যুগিয়েছেন বিদায়ে তিনিও স্মরণীয় হয়ে থাকবেন।
শুক্রবার সকালে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে তাঁকে দেয়া সংবর্ধনা, বিদায়ী সিভিল সার্জন ডা. আব্দুল হাকিমকে বিদায় সংবর্ধনা এবং নবযোগদানকৃত সিভিল সার্জন ডা. আশুতোষ দাসকে বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে নবাগত সিভিল সার্জন ডা. আশুতোষ দাশের সভাপতিত্বে ও শহিদুল কবির চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট স্বাস্থ্য বিভাগের বিভাগীয় পরিচালক ডা. কমল রঞ্জন সাহা, বিদায়ী সিভিল সার্জন ডা. মো. আব্দুল হেকিম, সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গৌতম রায়, ডা. বিশ্বজিৎ গেলাদার, ডা. রফিকুল ইসলাম, ডা. নুরুল হক, ডা. সাখাওয়াত হোসেন, ডা. মুকুল রঞ্জন চক্রবর্তী, স্বাস্থ্য কর্মকর্তা জালাল মুর্শেদ, মাসুক আহমেদ, লিটন চক্রবর্তী ও সৈকত দাস।
ডা. মো. ইহ্তেশামুল হক চৌধুরী আরো বলেন, ডা. হাকিম আমার সহপাঠী। একসাথে হোস্টেলে এক রুমে থাকতাম। ডা. আশুতোষও আমার হোস্টেলের পাশে থাকত। ডা. হাকিম সব সময় দায়িত্বশীল ছিলেন। তিনি হাসপাতালের সমস্যা বুঝতেন, চিকিৎসকের কষ্ট বুঝতেন, মানুষের কষ্ট বুঝতেন। সুনামগঞ্জের স্বাস্থ্য সেবায় পরিবর্তন এনে দিয়েছেন ডা. আব্দুল হাকিম। নবাগত সিভিল সার্জন ডা. আশুতোষকে সব সময় আপনি পরামর্শ দিবেন। ডা. আশুতোষ দাশ এই জেলার সন্তান ও আমি বিশ্বাস করি এই এলাকার দ্রুত ধাবমান স্বাস্থ্য ব্যবস্থার হাল ধরতে পারবে, আপনারা সবাই তাকে সহযোগিতা করবেন।
তিনি বলেন, ডাক্তার, নার্স ও সেবিকাদের সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে। একজন রোগীকে নিজের স্বজন ভেবে সেবা প্রদান করতে হবে।
বিদায়ী সিভিল সার্জন ডা. আব্দুল হাকিম তার বক্তব্যে বলেন, চাকরি জীবনে দায়িত্ব গ্রহণ করে সর্বোচ্চ সেবা প্রদানের চেষ্টা করেছি। সকলের সহযোগিতায় বিভিন্ন কাজ সফলতার সাথে সম্পন্ন করা সম্ভব হয়েছে। আমি আজ অবসরে চলে গেলেও আমি মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে যাব।
অনুষ্ঠানের শুরুতে নবাগত সিভিল সার্জনকে ফুল দিয়ে বরণ করেন জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা।
অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন ডা. গৌতম রায়। পরে সংবর্ধিত অতিথি, বিদায়ী সিভিল সার্জন ও নবাগত সিভিল সার্জনকে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com