1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ক্রীড়া ব্যক্তিত্ব ফজলুল হক আর নেই

  • আপডেট সময় শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও ক্রীড়া সংগঠক মো. ফজলুল হক আর বেঁচে নেই। বৃহস্পতিবার দুপুর ১টা ৫০ মিনিটে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর।
বৃহস্পতিবার এশার নামাজের পর আরপিননগর ঈদগাহ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে আরপিননগর কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।
মো. ফজলুল হক ছিলেন সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন কার্যনির্বাহী পরিষদের সদস্য, ব্যাডমিন্টন বিভাগের সম্পাদক এবং বিশিষ্ট ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন খেলোয়াড় এবং ১ম বিভাগ ক্রিকেট লীগের ফ্যান্টম গ্রুপের খেলোয়াড় ছিলেন।
মো. ফজলুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল, জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, ফ্যান্টম গ্রুপের সভাপতি রেজওয়ানুল হক রাজা, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. বজলুল মজিদ চৌধুরী, অ্যাড. রবিউল লেইস রোকেশ, জগৎজ্যোতি পাঠাগারের সম্পাদক অ্যাড. সালেহ আহমেদ, জেলা খেলাঘরের সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com