1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যে নেতা জনবিচ্ছিন্ন হবেন মনোনয়ন পাওয়া তার জন্য কঠিন : ওবায়দুল কাদের

  • আপডেট সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭

মো. শাহজাহান মিয়া ::
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি হচ্ছে বাংলাদেশের নালিশ পার্টি। তারা শুধু সরকারের বিরুদ্ধে অযথা নালিশ করে যাচ্ছে। কিন্তু নাশিলের ভাঙ্গা রেকর্ড বাজিয়ে সংবিধান থেকে আওয়ামী লীগকে সরানো যাবে না।’ তিনি বলেন, ‘রাষ্ট্রপতির আহ্বানে সংলাপে অংশ নিয়ে আগামী জাতীয় নির্বাচনে আসতে হবে। রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নিবেন আমরা তা মেনে নেব। রাষ্ট্রপতির সিদ্ধান্ত যদি আমাদের বিরুদ্ধেও যায় তাহলেও আমরা মেনে নেবো। নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে।
তিনি বলেন, কথা কম কাজ বেশি। আমি তা অনুসরণ করে চলি। আমি বক্তৃতার প্রতিযোগিতা চাই না, কাজ চাই। আমি নেতা চাই না, এতো নেতা আমার দরকার নেই। আমি কর্মী চাই, এখন তো সবাই নেতা হতে চায়, কর্মী এখন খুঁজে পাওয়া যায় না।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘দলীয় নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে। আপনাদের খাই খাই মনোভাব ত্যাগ করতে হবে। মানুষের কাছে থেকে কাজ করতে হবে। বর্তমানে দলে কর্মীর চেয়ে নেতা বেশি। বাংলাদেশ যেন নেতা তৈরির কারখানা হয়ে গেছে। আমি তা পছন্দ করি না।
তিনি সুনামগঞ্জের গ্রুপিংয়ের রাজনীতিকে ইঙ্গিত করে বলেন, আপনাদের কোন্দল মিটিয়ে ফেলুন। দলে কোন কলহ কোন্দল চলবে না। পরিষ্কারভাবে বলে দিতে চাই, যেইসব জনপ্রতিনিধি জনবিচ্ছিন্ন হয়ে পড়বেন। আগামী নির্বাচনে তাদের মনোনয়ন নিয়ে কঠিন অবস্থার মুখে পড়তে হবে।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান। এছাড়া মাদকের ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করতে তিনি পুলিশ ও জনতার প্রতি আহ্বান জানিয়েছেন।
কুশিয়ারা নদীর উপর রাণীগঞ্জ সেতুর নাম সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের নামে নামকরণ হবে কিনা এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এখনো সেতুই হলো না। তাহলে নামকরণের প্রশ্ন আসে কিভাবে। নামকরণের বিষয়টি উড়িয়ে দেন মন্ত্রী। পরিশেষে মন্ত্রী দেশে সাম্প্রদায়িক উগ্রতাকে বন্ধ করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।
শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদীর উপর ১২৬ কোটি টাকা ব্যয়ে প্রায় এক কিলোমিটার দৈর্ঘ্যরে রাণীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।
রাণীগঞ্জ বাজারের পাশে স্থানীয় স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচনের মধ্য দিয়ে রাণীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ – মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম (শাহানা রব্বানী), সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখ্ত জগলুল, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, প্রচার সম্পাদক আব্দুল জব্বার, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com