1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহর পরিচ্ছন্ন রাখতে সকলকে আন্তরিক হতে হবে : মেয়র জগলুল

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের মুক্তারপাড়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মুক্তারপাড়া রোডে মুক্ত খেলাঘর ও স্থানীয় অভিভাবকদের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
নারায়ণ বণিকের সভাপতিত্বে ও কাওসার মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক পৌর কাউন্সিলর মতি লাল চন্দ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা খেলাঘরের সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লোহ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আয়ূব বখত জগলুল বলেন, মুক্তারপাড়া এলাকার উন্নয়নে আমি সবসময়ই কাজ করেছি। ভবিষ্যতে এই ধারাবাহিকতা বজায় থাকবে। আমি জনগণের ভোটে আজ পৌরসভার মেয়র হয়েছি। আপনাদের সমস্যা সমাধানে আমার আন্তরিক প্রচেষ্টার কমতি নেই। আপনারা যারা এলাকার সমস্যার কথা আমাকে বলেছেন আমি দ্রুত তা সমাধানে চেষ্টা করবো।
তিনি আরো বলেন, ইতিমধ্যে ৬টি ভ্যান গাড়ি ক্রয়ের জন্য নির্দেশ দিয়েছি। যে গাড়িগুলো এলাকার ময়লা-আবর্জনা নির্দিষ্টস্থানে ফেলার জন্য নিয়ে যাবে। তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সকলকে আন্তরিক হতে হবে। নির্দিষ্ট স্থানে ময়লা-আবর্জনা ফেলতে হবে। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সুনামগঞ্জ শহরকে দৃষ্টিনন্দন করে গড়ে তুলবো।
মুক্তারপাড়া এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে কাজ করায় তিনি মুক্ত খেলাঘরের সকলকে ধন্যবাদ জানান।
মতবিনিময় সভায় বিভিন্ন দাবি উত্থাপন করেন মোজাফ্ফর চৌধুরী, রঞ্জিত তালুকদার, দেলোয়ার হোসেন দিলু, ফারিয়েল বক্স, আফাজ মিয়া প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কানু রায়, গোপাল রায়, মো.কপিল, দিপু বণিক, ঝন্টু চৌধুরী, রাজু আহমেদ, প্রদীপ কুমার, মুক্ত খেলাঘর আসরের সভাপতি শাহান চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আদনান, পলক গোপ, দীপ সরকার, নিলয় চন্দ, রিমন চন্দ, প্রশান্ত, প্রাণকৃষ্ণ, রোহিত, রাজ, প্রীতম, রিয়াল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com