1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনদুর্ভোগ তৈরি করে মিছিল-সমাবেশ করবে না আ.লীগ

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
জনদুর্ভোগ এড়াতে এখন থেকে আর রাস্তা বন্ধ করে কোথাও সমাবেশ করবে না আওয়ামী লীগ। এমনকি কর্মদিবসে রাজনৈতিক কর্মসূচি না দেওয়ার চিন্তা করছে দলটি। এমন তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার সকালে রাজধানীর রাসেল স্কয়ারে আওয়ামী লীগের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণের সময় এ কথা বলেন ওবায়দুল কাদের। সরকারের দ্বিতীয় মেয়াদের তিন বছর পূর্তি উপলক্ষে এই আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।
ওবায়দুল কাদের বলেন, যানজটের কথা মাথায় রেখে সরকার বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছে। প্রধানমন্ত্রীর সু¯পষ্ট নির্দেশনা যে রাস্তায় কোনো প্রোগ্রাম করা যাবে না। এ ব্যাপারে আমি সাংবাদিকদের মাধ্যমে আমি সারা বাংলাদেশের সকলকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশনেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই নির্দেশনা দিচ্ছি যে, রাস্তা বন্ধ করে কোনো সভা, সমাবেশ বা কোনো কর্মসূচি বাংলাদেশের কোথাও করা যাবে না।
কর্মদিবসে সমাবেশ না করতে মেয়র খোকনের অনুরোধ সরকারের বিবেচনায় আছে বলেও জানান ওবায়দুল কাদের। বলেন, আমরা চিন্তা ভাবনা করছি ছুটির দিনে এই র‌্যালি করা যায় কি না।
সরকারের দ্বিতীয় মেয়াদের তৃতীয় বর্ষপূর্তিতে জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর ভাষণে দেশবাসীর পাশাপাশি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি হয়েছেন বলে মনে করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, শুধুমাত্র বিএনপির নেতারা, যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখেন, সেই নেতারা হতাশ। সংকটে আছে বিএনপি, দেশ সংকটে নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com