1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাণীগঞ্জ সেতু আব্দুস সামাদ আজাদের নামে নামকরণের দাবিতে যুক্তরাজ্যে সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭

জগন্নাথপুরের রাণীগঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদীর উপর নির্মিতব্য সেতুটি সাবেক পররাষ্ট্র মন্ত্রী প্রয়াত আব্দুস সামাদ আজাদের নামে নামকরণের দাবিতে যুক্তরাজ্যে সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি সাউথ শিল্ডস আ.লীগ কার্যালয়ে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন নামে সংগঠন এ সভার আয়োজন করে।
আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন, যুক্তরাজ্যের সভাপতি জাবিছ আহমদ জিম্মাদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ স¤পাদক মকছুদ কোরেশীর পরিচালনায় বক্তব্যে রাখেন সহ-সভাপতি নজরুল ইসলাম, কাওছার আহমদ, জাহাঙ্গীর হোসেন, সৈয়দ এহছান, তাহের আলী, জিলাক আহমদ, জুয়েল আলী, কমর উদ্দিন জুলহাস, সোলেমান আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, দীর্ঘদিনের প্রাণের দাবি কুশিয়ারা নদীর উপর সেতুটি নির্মিত হতে শুনে সুনামগঞ্জ তথা দক্ষিণ সুনামগঞ্জের মানুষসহ সকল প্রবাসীরা আনন্দিত। বক্তারা এই সেতুটির নাম প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের নামে নামকরণের দাবি জানান।
সভাপতির বক্তব্যে জাবিছ আহমদ জিম্মাদার বলেন, প্রয়াত জতীয় নেতা আলহাজ আব্দুস সামাদ আজাদ ছিলেন একজন ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশের একজন সফল পররাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। যিনি জীবনের শেষ সময় পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের জন্য, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করেছেন। বৃহত্তর সিলেটের রাজনৈতিক নেতা তৈরিসহ উন্নয়নের অসাধারণ নজির স্থাপন করে গেছেন যা আমরা কৃতজ্ঞচিত্তে স্মরণ করি। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি আমাদের প্রাণের দাবি হচ্ছে সেতুটি আব্দুস সামাদ আজাদের নামে নামকরণের ব্যবস্থা করা হোক। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com