1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতক অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

  • আপডেট সময় শনিবার, ৭ জানুয়ারী, ২০১৭

ছাতক প্রতিনিধি ::
ছাতকে বিভিন্ন অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ছাতক অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার শহরের ক্লাব রোডস্থ ছাতক প্রেসক্লাব (প্রিন্ট মিডিয়া) অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে ছাতক থেকে প্রকাশিত স্থানীয় অনলাইন পোর্টাল শিল্পনগর টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলকে সভাপতি ও বিডিনিউজ এক্সপ্রেস এর ব্যুরো চিফ, সিলেটের সময় ডটকমের স্টাফ রিপোর্টার বাসিত আলমকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী (প্রতিনিধি ডেইলি সিলেট ও স্টাফ রিপোর্টার, দৈনিক সুনামকণ্ঠ), সহ-সভাপতি তমাল পোদ্দার (প্রতিনিধি সব খবর ডটকম), সহ-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম তারেক (সিলেট মিডিয়া ডটকম), কোষাধ্যক্ষ নূর উদ্দিন (সাহস টোয়েন্টিফোর ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আমির আলী (ফটো সাংবাদিক ও সংবাদদাতা বিডিনিউজ এক্সপ্রেস ডটকম), পাঠাগার বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আজির (প্রতিনিধি নিউজবিডি ডটকম), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান নাসির (প্রতিনিধি, দেশনিউজ টোয়েন্টিফোর ডটকম), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আলা উদ্দিন (প্রতিনিধি, উত্তরপূর্ব টোয়েন্টিফোর ডটকম), নির্বাহী সদস্য জুনাইদ আহমদ (প্রতিনিধি আমার সিলেট ডটকম), রাজিব তরফদার (স্টাফ রিপোর্টার, শিল্পনগর টোয়েন্টিফোর ডটকম), রুবেল তালুকদার জনি (স্টাফ রিপোর্টার, শিল্পনগর টোয়েন্টিফোর ডটকম)।
এ সময় ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির অন্যান্যরা হলেন বিশিষ্ট রাজনীতিবিদ শামীম আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আজমল হোসেন সজল, আব্দুস শহীদ মুহিত ও বীর মুক্তিযোদ্ধা ওয়ারিছ আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com