1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ জেলা বিএনপি : নাছিরের সভা আছপিয়ার বর্জন

  • আপডেট সময় রবিবার, ২০ নভেম্বর, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
আসছে জেলা কাউন্সিলকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরের ষোলঘর এলাকার একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত সভা বর্জন করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া সমর্থরা।
আহ্বায়ক কমিটি গঠনের দুই বছর পর জেলা কাউন্সিল আয়োজন নিয়ে ডাকা এ সভাটি বিবদমান একটি পক্ষ বর্জন করায় দলীয় কোন্দলে নতুন মাত্রা পেয়েছে। বিবদমান পক্ষগুলোর একটি পক্ষ ১৯ নভেম্বর পূর্ব নির্ধারিত সম্মেলন প্রতিহতের ডাক দেয়। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সম্মেলনের তারিখ বাতিল করে কেন্দ্র।
জেলা বিএনপি’র আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নুল জাকেরীন, জেলা বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, উপজেলা চেয়ারম্যান মোতালেব খান, হারুনুর রশিদ, গনেন্দ্র কুমার দাস প্রমুখ।
সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী জানান, কেন্দ্রের সঙ্গে আলোচনা করে জেলা বিএনপির কাউন্সিলের দিনক্ষণ দ্রুত নির্ধারণ করার সিদ্ধান্ত সভায় হয়েছে। তিনি আরও বলেন, যারা সভা বর্জন করেছেন তাদের এক মঞ্চে নিয়ে আসার জন্য আলোচনা চলছে।
জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আ. স. ম. খালিদ জানান, অনেক উপজেলায় একতরফাভাবে গঠিত কমিটি বার বার দাবি জানানোর পরও সমন্বয় না করায় জেলা বিএনপি’র বড় অংশ আহ্বায়ক কমিটির সভা বর্জন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com