1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী লীগ : সুনামগঞ্জ জেলার দায়িত্বে হানিফ ও আহমদ হোসেন

  • আপডেট সময় বুধবার, ৯ নভেম্বর, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
নতুন কেন্দ্রীয় কমিটিতে আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্বে রদবদল আনা হয়েছে। গত দুইবারের সাংগঠনিক স¤পাদকদের মধ্যে একমাত্র আ ফ ম বাহাউদ্দীন নাছিম ছাড়া বাকি ৬ জনের বিভাগ বদল করা হয়েছে। এছাড়া এবারের কমিটিতে ৪ যুগ্ম সাধারণ স¤পাদকের প্রত্যেকে দুটি করে বিভাগের দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে।
বৈঠকে সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আগের সাংগঠনিক সম্পাদককে সরিয়ে দেয়া হয়েছে। বুধবার রাতে অনুষ্ঠিত আওয়ামী লীগের নতুন কমিটির প্রথম সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকের সিদ্ধান্তের খবরটি জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর স¤পাদক ড. আব্দুস সোবহান গোলাপ।
গত দুই দফায় সুনামগঞ্জসহ সিলেট বিভাগের চারটি জেলার দায়িত্বে ছিলেন অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। সুনামগঞ্জ জেলায় তার সাংগঠনিক উপস্থিতিও ছিল চোখে পড়ার মত। বড় রাজনৈতিক অনুষ্ঠানে ছিল সরব উপস্থিতি।
গতকাল বুধবার রাতে অনুষ্ঠিত আওয়ামী লীগের নতুন কমিটির প্রথম সভায় তাকে সিলেট বিভাগের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়।
সুনামগঞ্জসহ বিভাগের চারটি জেলার সাংগঠনিক অবস্থা দেখভাল করবেন দলের যুগ্ম-সাধারণ স¤পাদক মাহবুবউল-আলম হানিফ। তার সঙ্গে বিভাগীয় সাংগঠনিক হিসেবে থাকবেন আহমদ হোসেন।
গত দুই মেয়াদের যারা সাংগঠনিক স¤পাদক ছিলেন তাদের ৭ জনের মধ্যে ৬ জনের বিভাগ বদল হয়েছে। আহমদ হোসেনকে সিলেট বিভাগ, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে ময়মনসিংহ বিভাগ, বি.এম মোজাম্মেল হককে রংপুর বিভাগ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিমকে বরিশাল বিভাগ, একেএম এনামুল হক শামীমকে চট্টগ্রাম বিভাগ, খালিদ মাহমুদ চৌধুরীকে রাজশাহী বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে খুলনা বিভাগ এবং ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীকে ঢাকা বিভাগের দায়িত্ব অর্পণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com