1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বখাটেপনায় বাধা দেয়ায় শিক্ষিকা লাঞ্ছিত, বাড়িতে হামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
বখাটেপনায় বাধা দেয়ায় ছাতকে এক স্কুল শিক্ষিকাকে লাঞ্ছিত করেছে দুই বখাটে। এছাড়া বখাটের স্বজনরা ওই শিক্ষিকার বাড়িতেও হামলা করেছে বলে জানাগেছে। এতে ৩ জন আহত হয়েছে।
অভিযোগ থেকে জানা যায়, রাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণির মডেল টেস্ট পরীক্ষায় অংশ নেয় গদারমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মডেল টেস্ট পরীক্ষা দিতে আসা ছাত্রীদের আসা-যাওয়ার পথে ছাতক সদর ইউনিয়নের মুক্তিরগাঁও-রাতাগাঁও গ্রামের আতাউর রহমানের পুত্র ফয়ছল আহমদ (১৮) ও চলিতারবাক গ্রামের রোয়াব আলীর পুত্র জামাল আহমদ (২০) অশালীন আচরণ করে। বিষয়টি নিয়ে রাতগাঁও স্কুলের শিক্ষকদের কাছে বিচারপ্রার্থী হয় ছাত্রীরা। সোমবার বিদ্যালয় শেষে বাড়ি ফেরার সময় পথে ফয়ছল আহমদ ও জামাল আহমদের বাধার মুখে পড়েন ওই সহকারি শিক্ষিকা। এ সময় ছাত্রীদের সাথে বখাটেপনা না করার জন্য তাদের পরামর্শ দিলে তারা ক্ষিপ্ত হয়ে শিক্ষিকাকে লাঞ্ছিত করে। এক পর্যায়ে তাদের সাথে থাকা ছুড়ি বের করে হত্যার হুমকি দেয় ওই শিক্ষিকাকে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান জানান, এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশের প্রেক্ষিতে মঙ্গবার বিকেলে বখাটেদের আটক করতে মুক্তিরগাঁও গ্রামে অভিযান চালান ছাতক থানার এসআই সোহেল রানা। অভিযুক্তদের না পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ফিরে আসে। এরপরই বখাটের স্বজনরা নিয়ে সংঘবদ্ধ হয়ে ওই শিক্ষিকার বাড়িতে হামলা চালায়। হামলায় শিক্ষিকার স্বজন লাল মিয়ার পুত্র সাদ্দাম হোসেন (২২), আশিক মিয়ার স্ত্রী আলেয়া বেগম (৪০) ও আরিছ আলীর স্ত্রী গুলবাহার বেগম (৫০) আহত হন।
শিক্ষিকার স্বামী আব্দুর রহিম জানান, হামলায় আহতদের ছাতক হাসপাতালে নিয়ে আসার পথে মাফিজ আলীর নেতৃত্বে আবারো হামলা চালানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com