1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আয়কর মেলার উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে শুরু হয়েছে ৪ দিনব্যাপি আয়কর মেলা। শুক্রবার সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে পায়রা ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। পরে সিলেট কর অঞ্চল আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কর অঞ্চল সিলেটের যুগ্ম কমিশনার মাহবুবুল মোর্শেদের সভাপতিত্বে এবং সৌমিত্র চৌধুরী সাগর ও রুবাইয়া আলতাফ নুরার পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স সভাপতি খায়রুল হুদা চপল।
বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে জনবান্ধব জাতীয় রাজস্ব আহরণ কার্যক্রমকে আরও বেগবান করে তোলতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। বক্তারা বলেন, বর্তমান সময় এমন হয়ে গেছে যে যারা কর ফাঁকি দিয়ে চলেন তারা এটাকে এক ধরনের স্মার্টনেস মনে করেন। এতে করে তারা সরকারের ক্ষতি করছেন। বাংলাদেশের ক্ষতি করছেন। কেবল উন্নয়ন আর উন্নয়নের আশা করেন তারা। কিন্তু সরকারের এতোসব সুবিধা ভোগ করেও তারা সরকারকে রাজস্ব দেন না। রাজস্ব না দিলে সরকার উন্নয়ন কর্মকান্ড কি করে বাস্তবায়ন করবে? দেশের উন্নয়নে কর প্রদানের বিকল্প নেই। কর দেওয়া মানে সরাসরি দেশের উন্নয়নে অংশীদার হওয়া।
সভায় শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কর বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com