1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে : মতিউর রহমান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মতিউর রহমান বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় হচ্ছে জেলহত্যা। ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেই ক্ষান্ত হয়নি। তারা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে ঢাকা কেন্দ্রীয় কারাগার নির্মমভাবে হত্যা করে। ইতিহাস সাক্ষী, খুনী ও ষড়যন্ত্রকারীরা কখনো সফল হতে পারে না। জাতীয় চারনেতাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে।
গতকাল বৃহ¯পতিবার বিকেলে দিরাই পৌর শহরের থানা রোডের যুবলীগ কার্যালয়ে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মকসুদ আলমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী, আওয়ামী লীগ নেতা দুদু মিয়া, যুবলীগ নেতা একরার হোসেন, সর্দার কামাল হোসেন রানা, সেবুল রেজা চৌধুরী, বঙ্গবন্ধু যুব পরিষদের আহ্বায়ক শামীম আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ রহমান, কলেজ ছাত্রলীগ নেতা সৌরভ প্রমুখ।
সভায় ভাটিপাড়া ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের ৫২ জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করলে জেলা সভাপতি সকলকে ফুল দিয়ে বরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com