1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
টাকা চুরির অপবাদ সইতে না পেরে তাহিরপুরে মানিক মিয়া (২২) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের ছাত্তার মিয়ার ছেলে। ঘটনাটি ঘটে তাহিরপুর উপজেলার বাদাঘাটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে বাদাঘাট বাজারের সুতা ও মসলা ব্যবসায়ী শফিকুল ইসলামের দোকানে টাকা চুরির ঘটনা ঘটলে তার পার্শ্ববর্তী পান দোকানদার মানিক মিয়াকে চুরির জন্য অভিযুক্ত করা হয়। বিষয়টি নিয়ে বুধবার রাতে শফিকুলের দোকানে সালিশ বৈঠক বসে। উপস্থিত বৈঠকে কয়েকজন মিলে পান দোকানদার মানিক মিয়াকে কবিরাজি ‘চালপড়া’ খাওয়ায় সত্য কথা বলার জন্য। মানিক মিয়া চালপড়া ভাঙতে না পাড়ায় চুরি হওয়া দোকানের মালিকসহ কয়েকজন মানিক মিয়াকে চোর হিসেবে চিহ্নিত করেন এবং মানিককে চুরি হওয়া টাকা ফেরত দেয়ার জন্য চাপ ও মারপিট করা হয় বলে অভিযোগ রয়েছে। কিন্তু মিথ্যে অপবাদ সইতে না পেরে মানিক মিয়া ওই রাতেই বিষপান করেন। বিষপানের পরই স্বজনরা মানিক মিয়াকে তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণের কথা বলেন।
মানিক মিয়ার ছোট ভাই রতন মিয়া অভিযোগ করে বলেন, চুরি না করেও চোরের অপবাদ এবং মারপিটের যন্ত্রণা সইতে না পেরে বুধবার রাতে মানিক বিষ পান করে আত্মহত্যা করার চেষ্টা করলে প্রথমে তাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, মানিক মিয়ার আত্মহত্যার বিষয়ে জেনেছি। এ ব্যাপারে এখনো মামলা হয়নি। সুরতহাল রিপোর্ট হাল রিপোর্ট পাওয়ার পরে মামলা রুজু করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com