1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী লীগের সভা : অপশক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ডাক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে ও শাহ আবু নাসের এবং নুরে আলম সিদ্দিকী উজ্জ্বলের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম (শাহানা রব্বানী), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য করুণাসিন্ধু চৌধুরী বাবুল, আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক হায়দার চৌধুরী লিটন, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, আ.লীগ নেতা দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ, ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ স্বজন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ‘মুক্তিযুদ্ধ পরাজিত শক্তি বার বার বাংলাদেশ যাতে মাথা তুলে না দাঁড়াতে পারে সেজন্য চক্রান্ত করে আসছে। তারা বাংলাদেশের জাতীয় চার নেতাকে কারাগারে হত্যা করেছে। এখনো স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের উন্নয়ন ঠেকাতে মরিয়া। ঐক্যবদ্ধভাবে সকল অপশক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। আমরা একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলবো।
বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ছিলেন একটি গ্রহ। আর তাকে ঘিরে যে কয়েকটি উপগ্রহ ঘুরপাক করতো। তারা ছিলেন ৩ নভেম্বর নৃশংসভাবে হত্যার শিকার হওয়া বাংলাদেশের জাতীয় চার নেতা। যখন একটি বাংলাদেশ গড়ে তোলার জন্য পথচলা ছিল কঠিন, তখন ৯ মাসে একটি দেশ দিয়েছিলেন তারা। তারা ছিলেন দিকনির্দেশক। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত সৈনিক। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কোন ষড়যন্ত্রই এই অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে পারবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com