1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি : চলছে শেষ মুহূর্তের দৌড়ঝাপ

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনকে কেন্দ্র করে চলছে শেষ মুহূর্তের দৌড়ঝাপ। জেলা কমিটিতে ঢুকতে অধিকাংশ নেতাই এখন ঢাকায় অবস্থান করছেন। গতকাল মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের একটি অংশ দলীয় সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন।
দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় সম্মেলনের আগেই জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হচ্ছে নেতা-কর্মীদের মুখে মুখে ছিল বিষয়টি। সম্মেলনের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে বিষয়টি আরো গুরুত্ব পায়। পূর্ণাঙ্গ কমিটিতে ঢুকতে দৌড়ঝাপ শুরু করেন নেতারা। বিশেষ করে জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতির পদ নিয়ে চলছে বেশি আলোচনা।
সিনিয়র কয়েকজন নেতা পদটি নিজের কাছে ধরে রাখতে তৎপর হয়ে উঠেছেন। জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন আহমদ, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট এবং পৌর মেয়র ও সাবেক সাধারণ সম্পাদক আয়ূব বখত জগলুল গুরুত্বপূর্ণ এই পদটির ব্যাপারে বিশেষ আগ্রহী। এই চার জনের মধ্যেই কেউ একজন সিনিয়র সহ-সভাপতি হবেন বলে নেতাকর্মীরা জানান। এছাড়াও প্রথম যুগ্ম সম্পাদক, তিন সাংগঠনিক পদ নিয়ে চলছে আলোচনা।
এদিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের আগে গ্রুপিং আরো চাঙ্গা হয়ে উঠেছে। একপক্ষে আছেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। অন্যপক্ষে আছেন জেলা কমিটির দুই সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট এবং পৌর মেয়র আয়ূব বখত জগলুল। আর জেলা কমিটির সভাপতি ও সদর আসনের সাবেক এমপি মতিউর রহমান দুই পক্ষের সঙ্গে মিল রেখেই সাংগঠনিক কার্যক্রম চালাচ্ছেন।
এদিকে মঙ্গলবার রাতে দলীয় সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেছেন জেলা আওয়ামী লীগের একটি অংশ। তারা সাক্ষাৎ করে জেলা কমিটির ব্যাপারে কথা বলেছেন বলে জানা গেছে।
জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট অবশ্য এ বিষেয় কথা বলতে রাজি হননি।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, জেলা নেতৃবৃন্দ এখন কেন্দ্রীয় সম্মেলনের কাউন্সিলর তালিকা চূড়ান্ত করছেন। শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com