1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৫ মে ২০২২, ১১:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গাজীপুরে নিহত এক জঙ্গির বাড়ি ‘বদ’ বদরুলের মুনিরজ্ঞাতি গ্রামে!

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
গাজীপুরে নিহত সাত জঙ্গির মধ্যে সাইফুর রহমান বাবলু নামের একজনের বাড়ি কলেজছাত্রীর খাদিজা বেগম নার্গিসকে কোপানে বদরুলের বাড়ি ছাতক উপজেলার মুনিরজ্ঞাতি গ্রামে। সে গ্রামের গরু ব্যবসায়ী মতিউর রহমান ওরফে ময়না শাহর তিন সন্তানের মধ্যে একমাত্র ছেলে।
তার পিতা জানান, বিশ্ববিদ্যালয়ে ভর্তির কথা বলে দুই মাস আগে সাইফুর ঢাকায় যায়। এরপর থেকে বাড়ির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে তার। মঙ্গলবার সকালে ছবি দেখে পুলিশকে ছেলের পরিচয় সম্পর্কে নিশ্চিত করেছেন তিনি।
ময়না মিয়া আরও জানান, সাইফুর ২০১৪ সালে সিলেটের রায়নগর সার্ক ইন্টারন্যাশনাল কলেজ থেকে এইচএসসি পাস করে। ওই বছর অনার্সে ভর্তির সুযোগ না পেয়ে কোন কলেজে ভর্তি না হয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য প্রস্তুতি নেয় সে। স্থানীয় পীরপুর হাইস্কুল থেকে মাধ্যমিক পাস করে সে।
জঙ্গিরা দেশ ও দশের শত্রু উল্লেখ করে তিনি বলেন, সন্তান হলেও ছেলের এমন পরিণতির জন্য আক্ষেপ নাই। লাশ আনতে যাবেন কী না সেই সিদ্ধান্ত এখনও নেননি।
দক্ষিণ খুরমা ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য ইলিয়াস আলী জানান, বাবলু বাড়ি আমার ওয়ার্ডে। সে বাইরে লেখাপড়া করতো। মাঝেমধ্যে বাড়িতে আসলে দেখা হতো। তার সম্পর্কে এর বেশি জানা নেই।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিক সুজা মামুন জানান, বাবলুর পরিচয় নিশ্চিত করতে তার গ্রামের পুলিশ পাঠানো হয়েছিল। ছবি দেখে তার পিতা ছেলের পরিচয় মোটামুটি নিশ্চিত করেছেন বলে জানান তিনি।
প্রসঙ্গত, শনিবার (৮ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত গাজীপুর পাতারটেকের সোলেমানের বাড়িতে অভিযান চালায় সোয়াত ও পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট (সিটিটিসি)। শরতের তুফান নামের ওই অভিযানে গোলাগুলিতে সাত জঙ্গি নিহত হয়। মঙ্গলবার বিকেলে নিহত সাত জনের মধ্যে তিন জনের পরিচয় প্রকাশ করে গাজীপুর পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com