1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় : দেখা নেই রাজনৈতিক নেতাদের!

  • আপডেট সময় সোমবার, ১০ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সবচেয়ে জাঁকজমকপূর্ণ এই পূজায় উৎসবের আমেজ বিরাজ করছে সুনামগঞ্জে। কিন্তু এই বড় উৎসবে জেলা শহরে দেখা নেই অধিকাংশ শীর্ষ রাজনৈতিক নেতাদের। এসব নেতাদের হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করতে দেখা যাচ্ছে না।
গতকাল রোববার ছিল দুর্গাপূজার মহাঅষ্টমি। পূজামন্ডপগুলোতে ছিল ভক্তদের উপচেপড়া ভিড়। অঞ্জলি, প্রসাদ বিতরণ, নতুন পোষাক পরে মন্ডপে মন্ডপে ঘুরে সময় কাটে ভক্তদের। কিন্তু বর্ণিল এই উৎসবে দেখা নেই সুনামগঞ্জের অধিকাংশ রাজনৈতিক নেতাদের।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধাররণ সম্পাদক, জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন দু’জনই ঢাকায় অবস্থান করছেন। রোববার রাত পর্যন্ত সুনামগঞ্জে আসেননি তারা। ক্ষমতাসীন দলের শীর্ষ দুই নেতা জেলা শহরে অবস্থান না করায় আওয়ামী লীগের স্থানীয় নেতারাও পূজামন্ডপ পরিদর্শনে যেতে পারছেন না।
জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা যুক্তরাষ্ট্র সফর শেষে কয়েক দিন আগে দেশে ফিরেছেন। তিনি বর্তমানে ঢাকায় আছেন। জেলা যুবলীগের পক্ষ থেকেও পূজামন্ডপ পরিদর্শনের খবর পাওয়া যায়নি। তবে অর্থ ও পরিকল্পনা প্রতিমনত্রী এমএ মান্নান, এমপি মুহিবুর রহমান মানিক, সংরক্ষিত আসনের মহিলা সাংসদ অ্যাডভোকেট শামছুন নাহার বেগম (শাহানা রব্বানী), সদর আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, পৌর মেয়র আয়ূব বখত জগলুল ইতোমধ্যেই বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। শুভেচ্ছা বিনিময় করেছেন ভক্তবৃন্দের সাথে।
জেলা আওয়ামী লীগের এক নেতা জানান, আসন্ন সম্মেলনের আগেই জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হবে। অধিকাংশ নেতাই ঢাকায় অবস্থান করছেন। এজন্য পূজায় শুভেচ্ছা বিনিময়ের সময় বের করতে পারছেন না তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com