1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৩ মে ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : এডিশনাল ডিআইজি

  • আপডেট সময় রবিবার, ৯ অক্টোবর, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং নির্মূলে সমাজের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। সামাজিক দায়বদ্ধতা থেকে একজন নাগরিক হিসাবে প্রত্যেকের উচিত মাদক দ্রব্য, বাল্যবিয়ে ও ইভটিজিং প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধি করে সমাজ থেকে এসব নির্মূল করার জন্য পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করা। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইনশৃংখলা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গিয়ে সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি (অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক) মুহাম্মদ নজরুল ইসলাম শনিবার রাতে তাহিরপুর থানা ভবনে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে এক মতিবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপর্যুক্ত কথাগুলো বলেন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, উপজেলা আ.লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন, উপজেলা যুবদলের আহ্বায়ক ও সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, বিএনপি নেতা বড়দল উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, বাদাঘাট উত্তর ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন, থানার ভারপ্রাপ্ত (ওসি) এসআই নুরুল ইসলাম, পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটর উপ-পরিচালক হাবিব সরোয়ার আজাদ, মানাবাধিকার কমিশন তাহিরপুর শাখার সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সাংবাদিক আমিনুল ইসলাম, সাজ্জাদ হোসেন শাহ, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি হাফিজ উদ্দিন, আ.লীগ নেতা অনুপম রায়, উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান উজ্জ্বল, ছাত্রলীগ নেতা হাবিবুল বাশার পারভেজ, বাদাঘাট বাজার বণিক সমিতির সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক মাসুক আহমেদ, তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সচিব রাজেশ তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com