1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৫ কোটি টাকার মাদক ধ্বংস

  • আপডেট সময় শনিবার, ৮ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
মদ, গাঁজা ও ভারতীয় নাসির বিড়িসহ বিভিন্ন প্রকার মাদক ধ্বংস করা হয়েছে। গতকাল শনিবার সকালে সুনামগঞ্জ বিজিবি ক্যাম্পে এই মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়। বিজিবির বিভিন্ন অভিযানে জব্দকৃত বিভিন্ন ব্যান্ডের ৩১ হাজার ৪০৯ বোতল ভারতীয় মদ, ৩১২ বোতল বিয়ার, গাঁজা সাড়ে ১১ কেজি, বাংলা মদ ১০ লিটার, ১০ হাজার ৯৮০ প্যাকেট ভারতীয় নাসির বিড়ি রোলার দিয়ে ধ্বংস করা হয়। ধ্বংসকৃত মাদকদ্রব্যের মূল্য ৪কোটি ৭৫ লাখ ৯ হাজার টাকা।
২০১৪ সালের ১৪ জুন হতে এ পর্যন্ত ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এবং ৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ কর্তৃক আটককৃত মালিকবিহীন মাদকদ্রব্য ধ্বংস করা হয়। মাদক ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রিজিয়ন কমান্ডার, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইল ব্রিগেডিয়ার জেনারেল কাজী মাসরুর উল্লাহ, পিএসসি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজিবি সিলেট সেক্টর কমান্ডার কর্নেল মো. আব্দুল্লাহ-আল-মামুন, পিএসসি, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পুলিশ সুপার মো. হারুন-অর-রশীদ, সিভিল সার্জন ডা. আব্দুল হাকিম, পাবলিক প্রসিকিউটর অ্যাড. খায়রুল কবির রুমেন প্রমুখ। অন্যান্যের মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, শুল্ক বিভাগের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল কাজী মাসরুর উল্লাহ, পিএসসি তাঁর বক্তব্যে বলেন, মাদকের প্রভাব জীবনীশক্তি ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। আমরা যারা দায়িত্বে আছি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মাদকের ব্যবহার নিয়ন্ত্রণ করতে হবে।
মাদকের বিরুদ্ধে বিজিবি’র জিরো টলারেন্স উল্লেখ করে প্রধান অতিথি বলেন, মাদকের সাথে জড়িতদের কোনোভাবে ছাড় দেওয়া হবে না। আমরা যদি মাদক নিয়ন্ত্রণ করতে না পারি, তাহলে সমাজে যে কারো সন্তান মাদকের জালে আটকা পড়তে পারে। তাই আমরা যে যেখানে আছি প্রত্যেকের নিজ নিজ অবস্থানে থেকে মাদক নিয়ন্ত্রণ করতে হবে। এ ক্ষেত্রে বিজিবি, পুলিশ প্রশাসন ও প্রশাসনের সকল প্রতিনিধি, জনপ্রতিনিধিসহ সকলকে মাদক নিয়ন্ত্রণে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com