1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ক্যাম্পাস থেকে শাবি ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ২

  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যা¤পাস থেকে এক ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে দুজনকে আটক করে পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক মো. রাশেদ তালুকদার গণমাধ্যমকে বলেন, শুক্রবার দুপুরে নৃবিজ্ঞান বিভাগের এক ছাত্রীকে আবাসিক হল থেকে কৌশলে বের করে এনে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টার সময় তাদের আটক করা হয়। এরা হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সাবেক শিক্ষার্থী কাওসার আহমেদ ও তার বোন একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণ ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফাইজা রহমান।
প্রক্টর বলেন, “ওই ছাত্রীকে জোর করে নিয়ে যাওয়ার সময় গণিত বিভাগের অধ্যাপক সাজেদুল করিম বিষয়টি দেখে তাকে মারধরের কারণ জানতে চান। তিনি আমাদের খবর দিলে আমরা তাদের আটক করে পুলিশে দেই।”
তবে কাওছারের দাবি ওই ছাত্রীর সঙ্গে তার তিন বছর ধরে ‘প্রেমের স¤পর্ক’ রয়েছে। সম্প্রতি ওই ছাত্রী আরেকজনের সঙ্গে স¤পর্কে জড়ানোয় বিষয়ে কথা বলার জন্য বোনকে নিয়ে ক্যা¤পাসে আসেন।
তবে ছাত্রীর বন্ধুরা বলেন, তিন বছর পূর্বে ফেসবুকে কাওসারের সঙ্গে তার পরিচয়। কয়েক মাস আগে তাদের স¤পর্কে ফাটল দেখা দেয়।
অধ্যাপক সাজেদুল করিম বলেন, “জুমার নামাজ পড়তে যাওয়ার সময় দেখি ছেলেটি আমাদের ছাত্রীকে জোর করে রিকশায় তুলে তার মাথায় এবং ঘাড়ে আঘাত করছে। এ সময় রিকশা দাঁড় করাতে বললে পাশে থাকা মেয়েটি ধমকের সুরে বলে ‘আপনি এখানে নাক গলাবেন না, এটা আমাদের পারিবারিক সমস্যা’।”
“তাদের স¤পর্ক জিজ্ঞাসা করলে ছেলেটি জবাব দেয় তার স্ত্রীকে মারছে আর সাথে থাকা মেয়েটি তার বোন।”
তবে ছাত্রীটি কোনো স¤পর্ক নেই বললে তাদের আটক করে প্রক্টরিয়াল কমিটিকে খবর দেন বলে জানান সাজেদুল করিম।
এ বিষয়ে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন বলেন, থানায় আসার পর বিশ্ববিদ্যালয় প্রক্টরের উপস্থিতিতে ওই ছাত্রী বলেছে আটক দুইজন তাকে অপহরণ করতে চেয়েছিল। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে অপহরণের মামলাও করেছে।
এ দিকে সন্ধ্যায় আটক দুইজনকে ক্যা¤পাস থেকে নিয়ে যাওয়ার সময় সেখানে জড়ো হওয়া বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কাওছারকে মারধর করেন। এই সময় শিক্ষার্থীদের হাতে কয়েকজন শিক্ষকও লাঞ্ছিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com