1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৫ মে ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় চাঁদাবাজ গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সানবাড়ী বাজার লাগোয়া সোমেশ্বরী নদীতে অভিযান চালিয়ে গতকাল বুধবার সকালে ইয়াসিন মিয়া (২৬) নামের এক চাাঁদাবাজকে গ্রেফতার করেছে ধর্মপাশা থানা পুলিশ। তাঁর বাড়ি পার্শ্ববর্তী বিশম্ভরপুর উপজেলার ফুলবড়ি গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার তাহিরপুর, ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার নৌপথে চলাচলকারী কয়লা, বালু ও পাথরবোঝাই করা বাল্কহেড নৌকার লোকজনদের কাছ থেকে দীর্ঘদিন ধরে অবৈধভাবে পার্শ্ববর্তী জামালগঞ্জ উপজেলার লালপুর ও ধর্মপাশার বানারসীপুর গ্রামের চিহ্নিত চাঁদাবাজদের নেতৃত্বে চাঁদাবজি চলে আসছে। খবর পেয়ে বুধবার সকালে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া’র নেতৃত্বে ও জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরীর উপস্থিতিতে সোমেশ্বরী নদীতে চাঁদাবাজদের বিরুদ্ধে এক বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে ইয়াসিন মিয়া নামের এক চাঁদাবাজকে গ্রেফতার করা হলেও অন্যরা সেখান থেকে সটকে পড়ে।
পরে ওইদিন বেলা সাড়ে ১২টায় জয়শ্রী ইউনিয়নের সানবাড়ি বাজারে সন্ত্রাস ও নৌপথে চাঁদাবাজদের বিরুদ্ধে এক সভা অনুষ্ঠিত হয়। জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ধর্মপাশা থানার ওসি গোলাম কিবরিয়া। সভায় বক্তব্য দেন জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান অসীম কুমার তালুকদার, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবু লেইছ, যুবলীগ নেতা মামুন মিয়া, জয়শ্রী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসীন তালুকদার প্রমুখ। এতে এখানকার পাঁচটি গ্রামে চার শতাধিক মানুষ অংশ নেয়।
জয়শ্রী ইউনিয় পরিষদ (ইউপি) চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী বলেন, চাঁদাবাজরা কারও আপনজন হতে পারে না। ওরা দেশ ও জাতির শত্রু। যে কোনো মূল্যে এ উপজেলায় চাঁদাবাজদের প্রতিরোধ করা হবে।
ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া জানান, গ্রেফতার হওয়া ইয়াসিন মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com