1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চেক ডিজঅনার মামলা : দিরাইয়ের রিটন রায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
চেক ডিজঅনার মামলায় দিরাই উপজেলার রিটন রায় নামে এক ব্যক্তিকে ৫ মাসের কারাদন্ড প্রদান করেছে ঢাকা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-২য়। কারাদন্ডের পাশাপাশি তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে বাদীর ২০ লক্ষ টাকা পরিশোধের নির্দেশ প্রদান করা হয়েছে। গত ২৯ সেপ্টেম্বর ঢাকা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-২য় এর বিচারক শামছুন্নাহার এ রায় দেন।
মামলার বিবরণে জানা যায়, তাহিরপুর উপজেলার ঘাগটিয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মুকতবুর রহমান এন আই অ্যাক্ট ১৮৮১ এর ১৩৮ ধারায় দিরাইয়ের রিটন রায়ের বিরুদ্ধে ২০ লক্ষ টাকা চেক ডিজঅনারের একটি মামলা ঢাকা সিএমএম আদালতে দায়ের করেন। যার মামলা নং সিআর ৪৯৮/২০১৪। পরবর্তীতে মামলাটি বিচারের জন্য ঢাকা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-২য়-এ দায়িত্ব দেওয়া হয়। ঢাকা মহানগর দায়রা জজ আদালত মামলাটি দায়রা ১১৯১৯/২০১৫ নম্বর হিসেবে রেজিস্ট্রিভুক্ত করে। পরবর্তীতে অভিযুক্ত আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। দীর্ঘ শুনানী শেষে গত ২৭/০৯/২০১৬ ঢাকা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-২য় এর বিচার শামছুন্নাহার আসামী রিটন রায়কে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে তাকে বাদীর পাওনা ২০ লক্ষ টাকা প্রদানের নির্দেশ প্রদান করেন। একই সঙ্গে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com