1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘চাপাতি বদরুল’ শাবি থেকে সাময়িক বহিষ্কার

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থী বদরুল আলমকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বদরুল ২০০৮-০৯ শিক্ষাবর্ষের ছাত্র হলেও এখনও তার অনার্স শেষ হয়নি। সে শাবি ছাত্রলীগের সহ-স¤পাদক।
মঙ্গলবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের নিয়মিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান শাবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আমিনুল হক ভূইয়া।
এ বিষয়ে ভিসি বলেন, এমসি কলেজ ক্যা¤পাসে শিক্ষার্থী কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে বদরুল আলমকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়া বিষয়টি তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শাবির ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদারকে কমিটির প্রধান করা হয়েছে। কমিটির অন্য দু’জন সদস্য হলেন শাহপরান হলের দায়িত্বপ্রাপ্ত প্রভোস্ট শাহেদুল হোসাইন ও সহকারী প্রক্টর ড. মুনশী নাসের ইবনে আফজাল।
কমিটিকে দ্রুত প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে। প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান ভিসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com