1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে কলেজছাত্রীকে কুপিয়ে জখম

  • আপডেট সময় সোমবার, ৩ অক্টোবর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট এমসি কলেজে খাদিজা আক্তার নার্গিস (২৩) নামে সরকারি মহিলা কলেজের ছাত্রীকে কুপিয়ে জখম করেছে বহিরাগত এক শিক্ষার্থী। আহত খাদিজা শহরতলির টুকেরবাজারের আউশা গ্রামের মাসুদ মিয়ার মেয়ে।
এ ঘটনায় জনতা হামলাকারী বদরুল আলমকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বলে জানিয়েছে পুলিশ।
সোমবার বিকেলে বিএ (পাস) পরীক্ষা দিতে এসে এই হামলার শিকার খাদিজা। পরে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সন্ধ্যা পৌনে ৭টায় ওই ছাত্রীর অপারেশন হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বিএ পরীক্ষা দিতে আসা সিলেট সরকারি মহিলা কলেজের ওই ছাত্রীর ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বহিরাগত এক যুবক। পরে গুরুতর আহত অবস্থায় খাদিজাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনার পর খাদিজার সহপাঠীরা এমসি কলেজ গেটের সামনে সিলেট-তামাবিল মহাসড়কে এসে বিক্ষোভ ও অবরোধ করে। এসময় ওই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারী যুবককে আটক করে নিয়ে গেছে।
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা জানান, হামলাকারী যুবককে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য রয়েছে, তিনি শাবির শিক্ষার্থী। সম্ভবত প্রেমঘটিত কারণে এই ঘটনা ঘটেছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com