1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

নারী-শিশু নির্যাতন বন্ধে ভূমিকা রাখলে পুরস্কার

  • আপডেট সময় সোমবার, ৩ অক্টোবর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
নারী ও শিশু নির্যাতন বন্ধে সাফল্যজনক ভূমিকা রাখলে স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধদের বিশেষ পুরস্কারে ভূষিত করবে সরকার। রোববার দুপুরের দিকে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এক অনুষ্ঠানে এ তথ্য দেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) আয়োজিত ‘নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে স্থানীয় সরকারের নির্বাচিত প্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।
অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি বলেন, নারী ও শিশু মন্ত্রণালয়ে সাফল্যজনক অবদান রাখলে স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিদের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় থেকে পুরস্কার দেওয়া হবে।
নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, বাল্য বিবাহ বন্ধসহ নারী নির্যাতন বন্ধে জনপ্রতিনিধিরা ভূমিকা রাখতে পারেন। শিশুর প্রতি সহিংসতা বন্ধে উল্লেখযোগ্য অবদান রাখতে পারেন। সদিচ্ছা থাকলেই তা সম্ভব। কারণ আপনারাই তৃণমূলে জনগণের সবচেয়ে কাছে থাকেন সবসময়। আর আপনাদের সদিচ্ছা থাকলে বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতনের মতো ব্যাধি থেকে রক্ষা পাওয়া সম্ভব- জানালেন চুমকি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com