1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ক্যানসার আক্রান্ত মেধাবী সেন্টুর পাশে প্রাক্তন ও বর্তমান জুবিলিয়ানরা

  • আপডেট সময় সোমবার, ৩ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র ও জাহাঙ্গীরনগর ফার্মেসি বিভাগের ২য় বর্ষের ছাত্র সেন্টু রঞ্জন দাসের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্ররা। দৈনিক সুনামকণ্ঠ, হাওরটুয়েন্টিফোরডটনেটসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সেন্টুর চিকিৎসা সহায়তার সংবাদের ফলে দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে তাকে সহায়তার আশ্বাস দিয়েছেন বিত্তবানরা। মেধাবী এই ছাত্রের চিকিৎসা সহায়তার জন্য প্রায় ৩৫ লক্ষ টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে যোগান দেওয়া সম্ভব নয়।
জানা গেছে, সদর উপজেলার কলাইয়া গ্রামের সম্ভাবনাময় মেধাবী ছাত্র সেন্টু রঞ্জন দাস সম্প্রতি ক্যান্সারে (Lymphoma) আক্রান্ত বলে জানিয়েছেন ডাক্তাররা। তারা আরও জানিয়েছেন, দ্রুত চিকিৎসা শুরু করা গেলে মেধাবী এই ছাত্রটির জীবন রক্ষা করা সম্ভব। এদিকে, তার পরিবারের পক্ষে এই রোগের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব নয়। ফলে তার পরিবার সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন। মেধাবী এই ছাত্রের দুরারোগ্য রোগের কথা জানতে পেরে অনেকেই সহায়তার আশ্বাস দিয়েছেন।
জানা গেছে, গতকাল রোববার সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও শিক্ষকরা সেন্টুর চিকিৎসা সহায়তার জন্য দুইদিনের টিফিন খরচ দান করার সিদ্ধান্ত নিয়েছেন। শহরের সরকারি কলেজ, মহিলা কলেজ ও সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরাও সহায়তার আশ্বাস দিয়েছেন।
এদিকে সেন্টুর ক্যান্সার আক্রান্তের খবরটি জানতে পেরে লন্ডনপ্রবাসী সাংবাদিক আ স ম মাসুম নিজে ৫০ হাজার টাকার ঘোষণা দিয়ে তার অন্যান্য আরো ৫ বন্ধুর কাছ থেকেও সমপরিমাণ সহায়তার আশ্বাস আদায় করেছেন। লন্ডনপ্রবাসী প্রাক্তন জুবিলীয়ান আ স ম মাসুম তার ফেসবুক স্ট্যাটাসেও অনেককে ট্যাগ করে মেধাবী সেন্টুর পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com