1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১১ মে ২০২২, ০২:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

করিমপুর ইউপি স্থায়ী কমিটির কর্মশালা

  • আপডেট সময় সোমবার, ৩ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
ইউনিয়ন পরিষদকে একটি কার্যকর পরিষদে রূপান্তরিত করণ, আদর্শ ইউনিয়ন গঠন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে দিরাই উপজেলার ৬নং করিমপুর ইউনিয়ন পরিষদের ১৩টি স্থায়ী কমিটির কর্মশালা সোমবার পরিষদের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পরিষদের চেয়ারম্যান আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে এ কর্মশালা হয়।
পরিষদের ভারপ্রাপ্ত সচিব স্বপন দাসের পরিচালনায় কর্মশালায় বক্তব্য রাখেন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার ও উপসহকারি কৃষি কর্মকর্তা হিতাংশু শেখর দাস।
এ সময় উপস্থিত ছিলেন অর্থ ও সংস্থাপন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম হিসাব, নিরীক্ষা ও হিসাবরক্ষণ সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি আজিজুর রহমান কর নিরূপণ, আদায় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো. আব্দুর রব রিপন, শিক্ষা-স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো. এওয়ার হোসেন, পল্লী অবকাঠামো উন্নয়ন, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণ ইত্যাদি সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি জাবির নূর আহমদ চৌধুরী, স্যানিটেশন-পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি জুয়েল আহমদ, কৃষি, মৎস্য ও পশুসম্পদ এবং অন্যান্য অর্থনৈতিক উন্নয়নমূলক সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো. রুবেল মিয়া, সংস্কৃতি ও খেলাধুলা বিষয়ক সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি সুকেশ বর্মণ, জন্ম-মৃত্য নিবন্ধন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো. সরাফত আলী, সমাজকল্যাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোছা. রিমা চৌধুরী, পরিবেশ উন্নয়ন, পরিবেশ সংরক্ষণ ও বৃক্ষরোপণ সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোছা. সেলু বেগম, পারিবারিক বিরোধ নিরসন, নারী ও শিশুকল্যাণ বিষয়ক সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মালতী রাণী দাস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com