1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে ওসমানী মেডিকেলে বজ্রপাত, দুইজনের মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ২ অক্টোবর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে বজ্রপাতে রোগীর দুই স্বজনের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ বজ্রপাতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার বরশিজুরা চাদনী ঘাটের তাজ উল্লাহর ছেলে টিপু সুলতান (৩৫) ও সুনামগঞ্জের ছাতক উপজেলার সোনালী বাংলাবাজারের বাউয়াল জেনী গ্রামের সুনাফর আলীর ছেলে একদুছ আলী (৩০)।
সিলেট কতোয়ালি থানার ওসি সোহেল আহমদ জানান, সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে ক¤পাউন্ডের ভেতর দুই ব্যক্তি দাঁড়িয়ে গল্প করছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে তারা মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে আশপাশের লোকজন জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বজ্রপাতে হাসপাতালের পাকা স্থানে সিমেন্ট উঠে গর্তের সৃষ্টি হয়েছে বলে জানান তিনি।
হাসপাতাল সূত্র জানায়, নিহত একদুছ আলীর স্ত্রী কাজলী ও তাদের তিন দিনের শিশু সন্তানকে নিয়ে হাসপাতালের ৫ তলার ২২নং ওয়ার্ডে চিকিৎসার জন্য এসেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com