1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সন্ত্রাস নয়, জঙ্গিবাদ নয়, এসো ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি : আন্তর্জাতিক অহিংস দিবসে শান্তি পদযাত্রা

  • আপডেট সময় রবিবার, ২ অক্টোবর, ২০১৬

সাইফ উল্লাহ ::
‘সন্ত্রাস নয়, জঙ্গিবাদ নয়, এসো ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালগঞ্জে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়।
রোববার সকালে নির্বাচনী সহিংসতা প্রতিরোধে নাগরিক জামালগঞ্জ ও সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন পরবর্তী পথসভায় জামালগঞ্জ উপজেলার সুজন ও পিস প্রেশার গ্রুপের উপজেলা সমন্বয়কারী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিছবাহ উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাচনাবাজার ইউপি চেয়ারম্যানরেজাউল করিম শামীম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুণাসিন্ধু তালুকদার, সাধারণ সম্পাদক একে নবী হোসেন, উপজেলা বিএনপি’র সভাপতি নুরুল হক আফিন্দী, সাধারণ সম্পাদক মো. আব্দুল মালিক, উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মন্নান তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান অসীম তালুকদার, ভীমখালি ইউপি চেয়ারম্যান মো. দুলাল মিয়া, জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সাংবাদিক ফোরামের সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, বাংলাদেশ মহিলা পরিষদ জামালগঞ্জ শাখার সভাপতি শেখ আয়শা বেগম, নারীনেত্রী খালেদা আক্তার, স্বপন কুমার রায়, শিক্ষক নিশেন্দ্র কুমার রায়, মো. জামিল আহম্মেদ জুয়েল প্রমুখ।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সমাজসেবক পঙ্কজ পাল চৌধুরী, নারীনেত্রী মাধবী পাল চৌধুরী, সুফিয়া আক্তার, ইউপি সদস্যা শারমীন সুলতানা, ইউপি সদস্য মো. ইয়াছিনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com