1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

শিশুদের সুন্দর ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে কাজ করতে হবে : আইনুর আক্তার পান্না

  • আপডেট সময় রবিবার, ২ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
“থাকবে শিশু সবার মাঝে ভালো, দেশ সমাজে পরিবারে জ্বলবে আশার আলো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে শিশু অধিকার সপ্তাহ উদ্যাপিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল সুবিধাবঞ্চিত শ্রমজীবী ও বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধী) শিশু সমাবেশ, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
শনিবার সকালে স্থানীয় শহীদ আবুল হোসেন মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমি।
চিত্রাঙ্কন প্রতিযোগিতা পরবর্তী আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় মহিলা সংস্থা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ফৌজিআরা শাম্মী। প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) আইনুর আক্তার পান্না।
তিনি তাঁর বক্তব্যে বলেন, সুবিধাবঞ্চিত শ্রমজীবী এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে যারা কাজ করছেন তাদেরকে ধন্যবাদ জানাই। শিশুদের সুন্দর ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। শিশুরা যাতে সুন্দরভাবে গড়ে উঠে সমাজের কল্যাণ বয়ে আনতে পারে সে লক্ষ্যে আমাদের সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সদর এডিপি’র প্রোগ্রাম অফিসার উত্তম কুমার চক্রবর্তী, স্বপ্নডানার নির্বাহী পরিচালক মো. জাহাঙ্গীর আলম ও পৌর কাউন্সিলর শেলী চৌহান ময়না।
পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শ্রমজীবী শিশুরা সংগীত ও নৃত্য পরিবেশন করে। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন এনসিটিএফ সদস্য হাসিবুল হোসাইন শান্ত ও কণি আক্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com