1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

বিত্তবানদের সহযোগিতার আহ্বান : ক্যান্সারে আক্রান্ত মেধাবী সেন্টু বাঁচতে চায়

  • আপডেট সময় রবিবার, ২ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া গ্রামের সম্ভাবনাময় মেধাবী ছাত্র সেন্টু রঞ্জন দাস ভবিষ্যতে চিকিৎসাবিজ্ঞানী হতে চেয়েছিল। এসএসসি ও এইচএসসিতে গোল্ডেন এ প্লাস পাওয়া এই মেধাবী স্বপ্নপূরণের লক্ষ্যে ভর্তি হয়েছিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগে। বর্তমানে সে ওই বিশ্ববিদ্যালয়ে ২য় বর্ষে (সেশন : ২০১৪-১৫) অধ্যয়নরত। সেখানেও সে তার মেধার পরিচয় দিয়েছে। সম্প্রতি এ শিক্ষার্থী ক্যান্সারে (Lymphoma) আক্রান্ত বলে জানিয়েছেন ডাক্তাররা। ডাক্তাররা আরও জানিয়েছেন, দ্রুত চিকিৎসা শুরু করা গেলে মেধাবী এই ছাত্রটির জীবন রক্ষা করা সম্ভব। এদিকে, তার পরিবারের পক্ষে এই রোগের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব নয়। ফলে তারা সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।
জীবনের সাপ লুডু খেলায় পরাজিত হতে চায় না সেন্টু। সে বাঁচতে চায়। তাই তাকে বাঁচাতে হলে সহায়তার প্রয়োজন। যথাসময়ে তার চিকিৎসা করানো না গেলে অকালে ঝরে যাবে এই মেধাবী। সমাজের বিত্তবানদের এই তরুণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তার পরিবার, বন্ধু, শিক্ষক ও সহপাঠীরা। সবার সহযোগিতা পেলে সেন্টু বেঁচে থাকবে-এমনটাই মনে করেন তার শুভাকাক্সিক্ষরা।
খোঁজ নিয়ে জানা গেছে, সেন্টু রঞ্জন দাসের পিতা কয়েক বছর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে তাদের আর্থিক অবস্থা শোচনীয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com