1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সিলেট হবে জালালাবাদ প্রদেশের রাজধানী : এরশাদ

  • আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ক্ষমতায় গেলে আমি প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করবো। সিলেট হবে জালালাবাদ প্রদেশের রাজধানী।
শনিবার বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এ কথা বলেন।
তিনি বলেন, বৃহত্তর সিলেটের সকল উন্নয়ন আমি করেছি। সিলেটে আন্তর্জাতিক বিমানবন্দর, মেডিকেল কলেজ হাসপাতাল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সুরমা নদীর উপর শাহজালাল সেতু করেছি, সিলেটের একটি জেলাকে চারটি জেলায় উন্নীত করেছি। আমার সময়ে সিলেটে হাইকোর্টের বেঞ্চ চালু করেছিলাম। পরে তা বন্ধ করে দেওয়া হয়েছে। আমি ক্ষমতায় গেলে আবার তা চালু হবে।
একই অনুষ্ঠানে সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ বলেন, সিলেটে বাবা শাহজালাল ও শাহপরাণ (রহ.) মাজার রয়েছে। আমাদের পার্টির চেয়ারম্যান সিলেটকে ভালোবাসেন। তাই জাতীয় পার্টির সকল কাজের যাত্রা শুরু হয় সিলেট থেকে।
তিনি বলেন, বিশেষ একটি মুহূর্তে, বিশেষ একটি সময়ে দেশের মানুষের কল্যাণে জাতীয় পার্টির জন্ম হয়েছিল। মাটি ও মানুষের সমন্বয়ে পার্টি গঠিত হয়েছিল। দলের প্রতীক লাঙ্গল ও মাঠি ও মানুষের প্রতীক। প্রত্যেকটি ঘরে লাঙ্গল আছে। জাতীয় পার্টি যখন ক্ষমতায় ছিল তখন যে, উন্নয়ন করেছিল এখন পর্যন্ত কোনো সরকার তার উপরে উঠতে পারেনি। তাই এখন সময় এসেছে, আপনারা আবার লাঙ্গল নিয়ে ঝাপিয়ে পড়েন।
বিরোধী দলীয় নেতা বলেন, এক সময়ে সিলেট থেকে জাতীয় পার্টির ৮ জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এখন দেশের জনগণের প্রয়োজনে আবারও জেগেছে জাতীয় পার্টি। আবারও আপনারা জাতীয় পার্টিকে নির্বাচিত করুন।
বক্তব্যের শেষ প্রান্তে এসে রওশন এরশাদ ‘নতুন বাংলাদেশ গড়ব মোরা, নতুন করে আজ শপথ নিলাম’ দলীয় গানটি গেয়ে বক্তব্য শেষ করেন। এরপর এরশাদের বক্তব্যের আগেই তিনি জরুরি প্রয়োজনে ঢাকার উদ্দেশ্যে হেলিকাপ্টার যোগে ঢাকার উদ্দেশে যাত্রা করেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়হিয়া চৌধুরী এহিয়া এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদের বিরোধীদলীয় নেত্রী ও দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব ও সাবেক মন্ত্রী রুহুল আমিন হাওলাদার এমপি, পানি স¤পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ এমপি, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, সালমা ইসলাম অ্যাডভোকেট এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা উত্তর এর সভাপতি ফয়সল চিশতি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, জিয়াউল হক মৃধা এমপি, এটিইউ তাজ রহমান, আতিকুর রহমান আতিক, আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ও বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি, সাংগঠনিক স¤পাদক আব্দুল মুনিম চৌধুরী বাবু এমপি, কেন্দ্রীয় সদস্য ও সুনামগঞ্জ জেলা আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ স¤পাদক ইশরাকুল হুসেন শামীম ও মহানগর সাধারণ স¤পাদক অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুম।
দুপুর সোয়া দুইটার দিকে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাপা নেতা মুফতি মাওলানা আব্দুর রহমান চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com