1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

নেত্রকোনায় সাংবাদিকদের ওপর হামলা : জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
নেত্রকোনায় সাংবাদিকদের ওপর হামলায় জড়িতদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ধর্মপাশায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ধর্মপাশায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
শনিবার দুপুরে উপজেলা পরিষদের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন সাংবাদিক জুবায়ের পাশা হিমু, সালেহ আহমদ, এনামুল হক এনি, কবি আনিসুল হক লিখন, মোহনগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, আজকাল নিউজ বিডি ডট কম এর সম্পাদক রিপন কুমার বণিক, সাংবাদিক চয়ন কান্তি দাস প্রমুখ। বক্তারা সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
জানা গেছে, গত ২৩ সেপ্টেম্বর নেত্রকোনা জেলা শহরের পাবলিক হলে জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন শেষে একটি পক্ষ সম্মেলন মানি না মানি না বলে সেখানে হট্টগোল এবং চেয়ার ছোড়াছুড়ি শুরু করে। এ দৃশ্য ভিডিও ধারণ করলে ও ছবি তুলতে গেলে সেখানে থাকা সাংবাদিকদেরকে কিছু লোক ধাওয়া করে। এক পর্যায়ে নেত্রকোনার প্রথম আলোর জেলা প্রতিনিধি পল্লব চক্রবর্তী ও ইত্তেফাক প্রতিনিধি শ্যামলেন্দু পাল হামলায় শিকার হয়ে আহত হন। এ ঘটনায় সাংবাদিক শ্যামলেন্দু পাল বাদী হয়ে ২৪ সেপ্টেম্বর নেত্রকোনার মডেল থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। এ মামলায় পুলিশ আসাদ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করলেও তিনি এখন জামিনে মুক্ত রয়েছেন। গতকাল শনিবার বিকেল পর্যন্ত এ ঘটনায় নেত্রকোনার মডেল থানা পুলিশ হামলার ঘটনায় জড়িত আর কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
নেত্রকোনা মডেল থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, সাংবাদিকদের উপর হামলার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত করে হামলার ঘটনায় জড়িত সকল আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com