1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কোস্ট গার্ডের সাবেক মহাপরিচালক গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
কোস্ট গার্ডের সাবেক মহাপরিচালক বিএনপি নেতা অবসরপ্রাপ্ত কমোডর শফিক-উর-রহমানকে দুর্নীতির মামলায় গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন। কমিশনের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বৃহ¯পতিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য জানান।
তিনি বলেন, “বুধবার রাতে শফিক-উর-রহমানকে তার মহাখালীর ডিওএইচএসের বাসা থেকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত তথ্য আমরা প্রকাশ করব।”
বুধবার রাত ১টার দিকে গ্রেপ্তারের পর নৌবাহিনীর সাবেক এই কর্মকর্তাকে নেওয়া হয় রমনা থানায়। রাতে তাকে সেখানেই রাখা হয় বলে রমনা থানার পরিদর্শক (তদন্ত) মো. আলী হোসেন জানান।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য শফিক-উর-রহমান কোস্ট গার্ডের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন ১৯৯৫ সালের ফেব্রুয়ারি থেকে ১৯৯৮ সালের আগস্ট পর্যন্ত।
কোস্ট গার্ডের ১১ হাজার ১০০ মেট্রিক টন গম দুর্নীতির মাধ্যমে বিক্রি করে প্রায় সাড়ে সাত কোটি টাকা আত্মসাতের অভিযোগে ওই বছরই শফিক-উর-রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় এই মামলা করে তখনকার দুর্নীতি দমন ব্যুরো।
অবসরপ্রাপ্ত কমোডর শফিক-উর- রহমান আশিয়ান গ্রুপের একজন পরিচালক। বেসরকারি নিরাপত্তা সেবাদানকারী প্রতিষ্ঠান সেন্ট্রি সিকিউরিটি সার্ভিসেসের ওয়েবসাইটেও নির্বাহী পরিচালক হিসেবে তার নাম রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com