1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

এতিম শিশুদের নিয়ে শেখ হাসিনার জন্মদিনের কেক কাটলো জেলা যুবলীগ

  • আপডেট সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন পালন উৎসব স্থগিত করে দেয়ার একদিন পর সুনামগঞ্জের এতিম শিশুদের নিয়ে ৭০ পাউন্ড ওজনের কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করেছে জেলা যুবলীগ। বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সরকারি শিশু পরিবারে গিয়ে এতিমদের সঙ্গে নিয়ে কেক কাটেন জেলা যুবলীগের নেতাকর্মীরা। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, মো. লতিফুর রহমান রাজু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. শাহাব উদ্দিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল, যুবলীগ নেতা মো. আরজু বারী, পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর মো. আবাবিল নুর, যুগ্ম আহ্বায়ক দীপ্ত তালুকদার টিটু, যুগ্ম আহ্বায়ক দেবাশীষ দাসগুপ্ত, জেবুল আহমেদ, সদস্য মো. গিয়াস উদ্দিন, সৈয়দ ইমন, সুমন সরকার, ছাত্রলীগ নেতা দীপঙ্কর কান্তি দে, লিকন আহমেদ, জগৎজ্যোতি রায় জয় প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে এতিম শিশুদের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com